সন্ত্রাস-চাদাবাজি-দখলদারির বিরুদ্ধে রাজধানীর রূপনগরে বিক্ষোভ সমাবেশ

দেশে সন্ত্রাস, নৈরাজ্য, চাদাবাজি, দখলদারি ও সকল অপকর্মের বিরুদ্ধে এবং ঢাকা মহানগর উত্তর সদ্য সাবেক সদস্য সচিব আমিনুল হক এর হাতকে শক্তিশালী করতে বিক্ষোভ মিছিল করেছে রাজধানীর রুপনগর থানা ৭ নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বাদ মাগরিব ঢাকা মহানগর উত্তর রুপনগর থানা এলাকার ১৩ নম্বর রোডের সামনে থেকে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ করেছে তারা।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃবৃন্দ তাদের বক্তব্যে ঢাকা-১৬ আসনে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদ্য সাবেক সদস্য সচিব জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক ভাই এর হাতকে শক্তিশালী করতে এবং রুপনগর এলাকায় সন্ত্রাস চাঁদাবাজি দখলদারি ও সকল অপকর্মের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

বিক্ষোভ মিছিলটি রুপনগর ১৩ নম্বর ওয়ার্ড থেকে শুরু করে শিয়ালবাড়ী,হাজী রোড, রুপনগর আবাসিক মোড় হয়ে ৩৯ নম্বর রোডে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় বিক্ষোভ সমাবেশে নেতৃত্ব দেন ৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি শফিকুর রহমান মামুন, সাধারণ সম্পাদক খোকন মাদবর, সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন মাসুম, মিছিলে আরও উপস্থিত ছিলেন রুপনগর থানা বিএনপির যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, থানা বিএনপির অন্যতন সদস্য ইউসুফ আলী মাদবর, স্বেচ্ছাসেবকদল রুপনগর থানার সিনিয়র যুগ্ম আহবায়ক সায়েদুল আলম টুটুল, যুবদল রুপনগর থানার সিনিয়র যুগ্ম আহবায়ক নাঈম হোসেন, রুপনগর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক তানভীর মাহমুদ হান্নান,যুবদল ৭ নং ওয়ার্ড আহবায়ক সোহাগসহ বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।