সরকারের প্রভাবে নিপীড়িতও নির্যাতিতদের পাশে বিএনপি: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, স্বৈরাচার আওয়ামী সরকারের প্রভাবে পড়ে যারা আজ নিপীড়িত ও নির্যাতিত হয়েছেন বিএনপি এবং তার অঙ্গ সহযোগী সংগঠনগুলো প্রতিনিয়ত সেই সকল মানুষের পাশে রয়েছে।

তিনি বলেন, বিএনপি সবসময় মানুষের জন্য এবং সমাজের কল্যানের জন্য কাজ করছে। অসহায় ও দুঃস্হ পরিবারকে সেলাই মেশিন দেয়া, এগুলো আত্ম নির্ভরশীল হওয়ার কাজ। এছাড়াও বিএনপি সবসময় দেশের দূর্যোগকালীন কঠিন সময়ে জনগণের পাশে দাঁড়ায়। যে কাজে মানুষের কল্যান রয়েছে, সেটা মহৎ কাজ। এ-ধরনের ভালো কাজে সকলকে এগিয়ে আসা উচিত।

রিজভী বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এদেশের মানুষদের স্বয়ংসম্পূর্ণ করা ,আত্মনির্ভরশীল করা ,স্বনির্ভরশীল করে তুলার যে দর্শন ও আদর্শ দিয়ে গেছেন, এ কাজের মধ্য দিয়ে আমরা সেটাও পালন করতে পারছি বলে আমাদের মধ্যে প্রেরনার সৃষ্টি করে।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে আজ রবিবার নয়াপল্টনস্হ বিএনপি অফিসের কনফারেন্স হলে বিকেলে জিয়া মঞ্চ এর উদ্যোগে দোয়া এবং গুম,খুন পরিবারও অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরণ কালে প্রধানঅতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ ফয়েজ উল্লাহ ইকবাল এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল, সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম।

জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি আবু তালেব, সহ সভাপতি নাজমুল হাসান, শাহাদাত হোসেন পলাশ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইন্জিঃ জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আমাল হোসেন অনীক, ঢাকা মহানগর দক্ষিণ জিয়া মঞ্চের আহবায়ক খলিলুর রহমান বাবু সদস্য সচিব মনসুর আহমেদ ভূইয়া, ঢাকা মহানগর উত্তর জিয়া মঞ্চের আহবায়ক রেজাউল করিম সদস্য সচিব জাভেদ খান প্রমুখ।

দোয়া পরিচালনা করেন ওলামা দলের সদস্য সচিব কাজী আবুল হোসেন।

এই দিনে সংগঠনটি ১০ জন অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।