সাংবাদিক বেলাল ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার নিন্দা সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের

সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর যুগ্ম-সম্পাদক ও দৈনিক আলোর বার্তা’র সাতক্ষীরা জেলা প্রতিনিধি এবং দৈনিক পত্রদূত এর নিজস্ব প্রতিবেদক শেখ বেলাল হোসেন ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা হলেন, সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ শহিদুল ইসলাম, প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শেখ আমিনুর হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দীন, অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ, কার্যনির্বাহী সদস্য, আনিছুর রহমান তাজু, আরীফ মাহমুদ, মোঃ জিয়াউর রহমান জিয়া ও এএইচএম তুমু।

নেতৃবৃন্দ অবিলম্বে উক্ত ঘটনার সঠিক তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ প্রশাসনের নিকট জোর দাবী জানিয়েছেন।

উল্লেখ্য, সাংবাদিক শেখ বেলাল হোসেন ও তার পরিবারের সদস্যদের উপর প্রতিবেশি মফিজুর শেখের নেতৃত্বে সন্ত্রাসী স্টাইলে হামলার চেষ্টা চালানো হয়েছে। হামলাকারিরা লাঠি ও লোহার রড নিয়ে বাড়ির দিকে ছুঁটে আসার দৃশ্য আগে ভাগে দেখতে পেয়েই ঘরের মধ্যে ঢুকে আত্মরক্ষা করেন বেলাল হোসেন ও তার পরিবারের সদস্যরা।

শুক্রবার (১২ জুলাই’ ২৪) বিকেল পৌনে চারটার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কিসমত ইলিশপুর গ্রামে এ ঘটনা ঘটে।