সাতক্ষীরায় ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের সভাপতি কেডি সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল

সাতক্ষীরার স্বেচ্ছাসেবী ১৫টি সংগঠনের তরুণ স্বেচ্ছাসেবকদের নিয়ে ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের ২১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) পোস্ট অফিস মোড় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়।

ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের সভাপতি হিসেবে সাতক্ষীরা বন্ধুসভার সভাপতি কর্ণ বিশ্বাস কেডি, সাধারণ সম্পাদক হিসেবে সাতক্ষীরা ইয়ুথ অর্গানাইজেশনের সভাপতি ইব্রাহিম খলিলের নাম ঘোষণা করা হয়েছে।

কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে মো. হোসেন আলী, সহ-সভাপতি সুব্রত হালদার, মাকসুদা জেরিন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাবিব, মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক গোলাম হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক হৃদয় মন্ডল, নাজমুল হাসান, যোগাযোগ বিষয়ক সম্পাদক মোকাররম বিল্লাহ, প্রচার ও প্রকশনা সম্পাদক তরিকুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শিমুল হোসেন, অর্থ সম্পাদক আবু তাহের, দপ্তর সম্পাদক অর্নব মন্ডল।

জেন্ডার বিষয়ক সম্পাদক মাসকুরা আক্তার, জলবায়ু বিষয়ক সম্পাদক সোভা হালদার, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক লাবনী মজুমদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নির্মল গাইন, উপজেলা সমন্বয়ক (শ্যামনগর) জান্নাতুল নাইম, উপজেলা সমন্বয়ক (কালীগঞ্জ) মারুফ হোসেন এর নাম ঘোষণা করা হয়েছে। উল্লেখ্য সেভ দ্য চিলড্রেন ও উত্তরণের সহযোগিতায় ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের কার্যক্রম পরিচালনা করা হয়।