সাতক্ষীরায় সাংবাদিকের বাড়ি ভাংচুর-লুটতরাজ ও অগ্নিসংযোগ

পূর্ব শত্রুতার বিরোধে সাতক্ষীরায় সাংবাদিকের বাড়িতে ভাংচুর, লুটতরাজ ও অগ্নিসংযোগ করা হয়েছে। সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশত্যাগ করার পর রাজনৈতিক অস্তিতার সুযোগ নিয়ে অনুমান রাত ৮ টার দিকে মুখোশধারী দৃবৃত্তরা বে-আইনীভাবে অস্ত্রশস্ত্র ও ধারালো দা, লোহার রড, হকিস্টিক নিয়ে সাতক্ষীরা সদর উপজেলার কাশেমপুর গ্রামের সিদ্দিক আলীর ছেলে সাংবাদিক সেলিম হোসেনের বাড়িতে ঢুকে সাংবাদিক সেলিম হোসেনের পরিবারকে অস্ত্রের মুখে জিম্মি করে সাংবাদিক সেলিম হোসেন ও তার ছোট ভাই ইলেকট্রনিক মিস্ত্রি সোহেল রানার পরিবারকে খুন, জখম করিবে হুমকি দিয়ে তাদেরকে ঘর থেকে বের করে দিয়া তাদের বাড়ি ঘর, ফ্রিজসহ আসবাবপত্র ভাংচুর ও লুটতরাজ করে। এসময় সাংবাদিকের বাড়ির ঘরে মধ্যে থাকা অন্যান্য আসবাবপত্র, বস্ত্র কাপড় ও হাফিজিয়া মাদ্রাসার বইখাতায় পেট্রোল ঠেলে আগুন ধরিয়ে দেয়। তার অনুমান ৭৬ হাজার টাকার মালামাল ক্ষতিসাধন করে এবং নগত ৫৬ হাজার টাকা ও স্বর্ণ গহনা লট করে নিয়ে যায় অনুমান মোট প্রায় দুই লাখ টাকার ক্ষতিসাধন করেছেন। এসময় আশেপাশের লোকজন বাঁধা দিলে সাংবাদিক সেলিম হোসেনের পরিবারকে খুন, জখম ও হাত পা ভেঙ্গে দেওয়ার হুমকি দিয়ে চলে যায় বলে সাংবাদিক সেলিম হোসেনের পরিবার জানান।
সাংবাদিক সেলিম হোসেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার আইনী সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব আছেন। তিনি সাংবাদিক পেশায় কাজ করে। তার পিতা একজন প্রতিবন্ধী। তিনি কোনো রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত নই। তিনি ন্যায়নীতি ভাবে সাংবাদিক পেশাগত থেকে সমাজে কাজ করে।
তবে এটি পূর্ব শত্রুতার বিরোধে প্রতি হিংসার আক্রশে রাজনৈতিক অস্তিতার সুযোগ নিয়ে মুখোশধারী দৃবৃত্তরা তার বাড়িতে সংহিতায় ঘটনা ঘটিয়েছেন।
এ ব্যাপারে প্রশাসনের কাছে আশু হস্তক্ষেপ কামনা করেছেন সাংবাদিক সেলিম হোসেনের পরিবার।