সাতক্ষীরার কলারোয়ায় অস্ত্রসহ নারী-পুরুষ আটক

সাতক্ষীরার কলারোয়ায় অস্ত্রসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। আটকদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল মঙ্গলবার (৯ জুলাই) রাতে কলারোয়া হাসপাতাল রোড এলাকা থেকে তাদের আটক করে। এসময় তল্লাশি চালিয়ে কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় রাখা পিস্তলটি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন সাতক্ষীরা সদরের তুজুলপুর গ্রামের মিজানুর রহমানের মেয়ে মনজিরা আক্তার (৩৪) এবং তালার মাগুরা গ্রামের ইলিয়াস মোল্লার ছেলে আনোয়ার হোসেন (৩৭)।

র‌্যাব-৬ এর সাতক্ষীরার কোম্পানি কমান্ডার এএসপি ফয়সাল তানভীর সাংবাদিকদের জানান, গোপন খবরের ভিত্তিতে তাদের আটক করে অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।

কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাইজুর রহমান জানান, র‌্যাব সদস্যরা গোপনে জানতে পারেন যে, সীমান্ত এলাকা থেকে মোটরসাইকেল যোগে অস্ত্র নিয়ে কলারোয়া উপজেলা সদরের দিকে আসছে দুইজন। ওই সংবাদ নিশ্চিত হওয়ার পরে র‌্যাব সদস্যরা কলারোয়া উপজেলা সদরের হাসপাতাল এলাকায় অপেক্ষায় থাকে। সন্দেহভাজন মোটরসাইকেলটি সেখানে পৌঁছালে সেটি আটক করে তল্লাশি চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি ওয়ান সুঁটারগ্যান। আটক করা হয় নারীসহ দুই জনকে। এ ঘটনায় কলারোয়া থানায় মামলা হয়েছে।