সাতক্ষীরার কলারোয়ায় কারামুক্ত বিএনপি নেতাদের গণসংবর্ধনা উপলক্ষে শার্শার নেতাদের আগমন

সাতক্ষীরার কলারোয়ায় কারামুক্ত বিএনপি নেতাদের গণসংবর্ধনা উপলক্ষে শার্শার নেতাদের আগমন।

রবিবার (৮ সেপ্টেম্বর) বিকালে কলারোয়া ফুটবল মাঠে এই জনসভার আয়োজন করা হয়।সদ্য কারামুক্ত সাবেক সাংসদ, বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিবের সভাপতিত্বে সেই ৬০০ কিলোমিটার দূর থেকে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমান।

এ অনুষ্ঠান উপলক্ষে কলারোয়া থানা বিএনপি’র পক্ষ থেকে এক দাওয়াত পত্র দেওয়া হয় শার্শার নেতাদের কাছে, আর তারই ধারাবাহিকতায় শার্শা উপজেলা থেকে কায়বা, বাগাআঁচড়া, ও গোগা ইউনিয়ন থেকে হাজারো বিএনপি’র অঙ্গ সংগঠনের কর্মীদের নিয়ে বিশাল এক মোটরসাইকেল শোডাউন নিয়ে সেখানে উপস্থিত হয়।

এ অনুষ্ঠানে শার্শার আমন্ত্রিত নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বাগাআঁচড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী কুদ্দুস আলী বিশ্বাস,বাগাআঁচড়া ইউনিয়নের সভাপতি আসাদুজ্জামান মিঠু,কায়বা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুস,কায়বা ইউনিয়নের যুগ্ন আহ্বায়ক তাজউদ্দিন আহমেদ, শার্শা থানা বিএনপি’র সদস্য শহিদুল ইসলাম।

শার্শা থানা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর কবির,শার্শা থানা যুবদলের সদস্য আল উজায়ের সুজন, শার্শা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মনি, কায়বা ইউনিয়ন যুবদলের সভাপতি প্রার্থী মোঃ হাসানুজ্জামান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি প্রার্থী আশিকুজ্জামান, সালমান, মুন্না সহ বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।