সাতক্ষীরার কলারোয়ায় হিটস্ট্রোকে মৃত্যুবরণ করলেন প্রাক্তন ইউপি সদস্য

হিট স্ট্রোকে মৃত্যুবরণ করলেন কলারোয়া উপজেলার ৭ নম্বর চন্দনপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড নাথপুর গ্রামের প্রাক্তন মেম্বার আবু বকর সিদ্দিক। মৃতকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার ১৮ই জুন ভোর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাথরুমে যান এবং সেখানে তিনি হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে পড়ে যান, তার চেঁচামেচিতে বাড়ির অন্যান্য সদস্যরা বাথরুম থেকে বের করে আনেন, বাথরুম থেকে বাইরে আনার কিছুক্ষণ পরই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। গত এক সপ্তাহ আগে তিনি হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে ভাবে আহত হন।

মঙ্গলবার (১৮ জুন) জোহরের নামাজের পর পারিবারিক করব কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজা নামাজে উপস্থিত ছিলেন কলারোয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আবু নছর, প্রাক্তন চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, প্রাক্তন মেম্বার অলিয়ার রহমান, হাফেজ কুরবান আলী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জুলফিকার আলী, প্রাক্তন মেম্বার আব্দুল মমিন মিঠু, বুঝতলা মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল এটিএম রুহুল কুদ্দুস, নাথপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক এটিএম সাইফুল্লাহ প্রমূখ।

চন্দনপুর ইউনিয়নের চেয়ারম্যান ডালিম হোসেন প্রাক্তন মেম্বার আবু বকর সিদ্দিকীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং তার রুহের মাগফেরাত কামনা করেন।

জানাজার নামাজে ইমামতি করেন মরহুমের ভগ্নিপতি মাওলানা আনোয়ার হোসেন। মরহুম আবু বক্কর সিদ্দিক ছিনেন নাগপুর গ্রামের মৃত নদীর গাজীর তৃতীয় পুত্র।