সাতক্ষীরার দেবহাটায় বীরমুক্তিযোদ্ধার পরিবারে হামলা ও ভাংচুরের অভিযোগ!

সাতক্ষীরার দেবহাটার চাঁদপুরে বীরমুক্তিযোদ্ধার পরিবারে হামলার ঘটনায় দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

রবিবার (২৩ জুন) উপজেলার চাঁদপুর গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলীর স্ত্রী আনোয়ারা খাতুন (৪৫) বাদি হয়ে এ অভিযোগ দায়ের করেন।
এতে চাঁদপুর গ্রামের মিয়ারাজ আলী ছেলে শেখ আজগার আলী (৫৫) এবং আজগার আলীর ছেলে শেখ আব্দুল কাদের (৩০), শেখ ফরহাদ হোসেন (২০), শেখ আব্দুল হালিম (২৮) ও আজগার আলীর স্ত্রীকে ফাহিমা খাতুন (৪৭) কে অভিযুক্ত করা হয়েছে।

আনোয়ারা খাতুন লিখিত অভিযোগে জানান, জমিজমা সংক্রান্ত জের ধরে অভিযুক্তদের সাথে গোলযোগ চলে আসছে। গত ২২ জুন শনিবার ১০ টার দিকে লাঠি, শাবল, দা, লোহার রড আমাদের বসত বাড়ীতে অনধিকার প্রবেশ করে। তারা আমার স্বামীকে দেওয়া প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহার বীরনিবাস ভাংচুর চালায়। বিল্ডিং ঘরের উত্তর পাশে পাকা প্লিয়ার ভাংচুর করলে আমি এবং আমার বড় কন্যা শাহানারা খাতুন তাদেরকে বাধা দেওয়ার চেষ্টা করি। এসময় তারা আমাদের উপর অতর্কিত হামলা করে। এতে আমাদের শরীরের বিভিন্ন স্থানে থেতলালে জখম করে এবং ব্যাপক ক্ষতিসাধন করে। পরে স্থানীয়রা ছুটে আসলে অভিযুক্তরা আমাদেরকে হুমকীসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখাতে দেখাতে চলে যায়। তাদের হামলায় আহত আমার মেয়ে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ মাহমুদ হোসেন জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। এর আগে ওই পরিবার জরুরী পরিসেবা ৯৯৯ কল দিলে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বিষয়টি তদন্তাধীন রয়েছে।