সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের শুভেচ্ছা বিনিময়

সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলামের সাথে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেছেন ধুলিহর-ব্রহ্মরাজপুর-ফিংড়ি ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলামকে ক্রেস্ট উপহার দিয়ে শ্রমিক নেতৃবৃন্দ সংবর্ধনা জানান।

রবিবার (১৬ জুন) সকালে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলামের সুলতানপুস্থ বাসভবনে এ শুভেচ্ছা বিনিময় ও সংবর্ধনা জানানো হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধুলিহর-ব্রহ্মরাজপুর-ফিংড়ি ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা, ধুলিহর-ব্রহ্মরাজপুর সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আসন্ন ইউপি নির্বাচনে ব্রহ্মরাজপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো. মমিনুর রহমান মুকুল, ধুলিহর-ব্রহ্মরাজপুর-ফিংড়ি ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক মো. আব্দল হামিদ বাবু প্রমুখ।

মতবিনিময়কালে জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেন, শ্রমিকরাই দেশের উন্নয়নের সৈনিক। শ্রমিকদের হাত দিয়ে গড়ে উঠছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ। বর্তমান আওয়ামী লীগ সরকার শ্রমিক বান্ধব সরকার। শ্রমিকদের ন্যায্য মজুরি ও অধিকার প্রতিষ্ঠায় সরকার প্রতিশ্রুতিবদ্ধ। তিনি ধুলিহর-ব্রহ্মরাজপুর-ফিংড়ি ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।