সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৪ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা সোমবার (০৫ ফেব্রুয়ারি’২৪) অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে রাশিদ হাসান খান চৌধুরী, প্রধান শিক্ষক, পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়, সাতক্ষীরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, পুলিশ সুপার ও সভাপতি, ম্যানেজিং কমিটি,পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়, সাতক্ষীরা।

এ সময় পুলিশ সুপার সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। তারপর পুলিশ সুপার এসএসসির প্রস্তুতিমূলক পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের মাঝে শুভেচ্ছা উপহার তুলে দেন।

অতঃপর পুলিশ সুপার সকলের উদ্দেশ্যে তার বক্তব্যে নানান স্মৃতিচারণ করেন ও দিক-নির্দেশনা দেন এবং শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন মোঃ সজীব খান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), শ্যামল কুমার চৌধুরী, টিআই (প্রশাসন), সদর ট্রাফিক, আব্দুল রাজ্জাক, সহকারী প্রধান শিক্ষক, পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়, সাতক্ষীরা সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকবৃন্দ এবং পুলিশ।