সিঙ্গাপুর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিঙ্গাপুর বিএনপির উদ্যোগে গত (১৫ এপ্রিল) ইং তারিখে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার বিকালে সেরাঙ্গুনস্হ রেস্তোরাঁয় বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও যুবদল, সেচ্ছাসেবক দল, শ্রমিক দলের নেতাকর্মীদের সরব উপস্থিতিতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি জনাব শামসুর রহমান ফিলিপ- এর সভাপতিত্বে অনুস্টানে ভার্চ্যুয়ালে প্রধান অতিথি হিসেবে ছিলেন কেন্দ্রীয় বিএনপির মহাসচিব জনাব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং বিশেষ অতিথি মোঃ কামরুল ইসলাম সাধারণ সম্পাদক, সিঙ্গাপুর বিএনপি।

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন:সিঙ্গাপুর বিএনপির সিনিয়র সহ সভাপতি আশরাফ খান রবিন, সহ সভাপতি সৈয়দ ফয়সাল আহমেদ পাভেল, যুগ্ন সম্পাদক মতিউর ইসলাম, অর্থ সম্পাদক মাসুদুর রহমান
সিঙ্গাপুর যুবদলের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান নূর, সাধারণ সম্পাদক জিল্লুর হোসেন
সিঙ্গাপুর শ্রমিকদলের সভাপতি এসএম রুবেল পারভেজ, সিঙ্গাপুর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহিম বিপ্লব, সাধারণ সম্পাদক আবুল হাসেম।

এ সময় বক্তারা বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা এবং আধুনিক বাংলাদেশের স্থপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ১৯৭১ সালের ২৬শে মার্চ অসীম সাহস বুকে নিয়ে যদি এদেশের স্বাধীনতার ঘোষণা না দিতেন, তাহলে হয়তোবা আমাদের আরো দীর্ঘ এক রক্তগঙ্গা পাড়ি দিতে হতো; আমাদের স্বাধীনতাপ্রাপ্তি বিলম্বিত হতে পারতো। কিন্তু অসীম সাহসী জিয়া তাঁর মনে দীর্ঘ লালিত স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়নের জন্য পিছপা হননি।

বক্তার আরো প্রত্যয় ব্যক্ত করে বলেন: ১৭ কোটি মানুষের প্রত্যাশার প্রতিক,আমাদের হৃদয়ের স্পন্দন, পলিটিক্যাল ফিলোসফার দেশ নায়ক, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান যে টেইক ব্যাক বাংলাদেশ আন্দোলনের ঘোষনা দিয়েছেন তা সফল করতে সিংগাপুর বিএনপি সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

পরে অসুস্থ দেশনেত্রী, মাদার অফ ডেমোক্রেসি,তিন বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, ফেসিষ্ট অনির্বাচিত এবং অবৈধ সরকারের দুর্নীতি আর দুরশাসন থেকে পরিত্রান কামনা ও দেশের সমৃদ্ধি চেয়ে ইফতার পূর্ব দোয়া করা হয়।