সিরাজগঞ্জের বেলকুচিতে গণমাধ্যম কর্মীদের সাথে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

সিরাজগঞ্জের বেলকুচিতে জেলা ও উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে নব নির্বাচিত বেলকুচি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সরকারের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তন সভা কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বেলকুচি প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রুবেলের সঞ্চলনায় ও বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

বেলকুচি উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সরকার, ভাইস চেয়ারম্যান ফারুক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন, প্রবীণ সাংবাদিক আব্দুল কুদ্দুস, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, ফেরদৌস হাসান রবিন, ইসরাইল হোসেন বাবুসহ জেলা ও স্থানীয় গণমাধ্যম কর্মীগণ এসময় উপস্থিত ছিলেন।

নব নিবার্চিত চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সরকারর বলেন, আমি যেটা অনুধাবন করতে পেরেছি যে একজন ধনাঢ্য ব্যাক্তি একজন জনপ্রতিনিধি একটি সমাজকে যে ভাবে পরিবর্তন করতে পারে তার চেয়েও বেশি পরিবর্তনের গুরুত্বপুর্ন ভুমিকা রাখতে পারে গণমাধ্যম কর্মীরা। আগামী পাঁচ বছরের জন্য বেলকুচির জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি দুইটা জিনিসকে সবচেয়ে বেশি গুরুত্ব দেবো এক শিক্ষা ব্যবস্থা ও স্ট্রং ইকোমিক যা এখানে নেই।

তিনি আরও বলেন, এখানে কিছু ধনাঢ্য ব্যক্তি আছে তা ছাড়া প্রায়ই দিন মজুর। ওই সকল মানুষের জীবন যাত্রার মান পরির্বতন করতে হবে। আমি চাই আপনারা আমাকে স্বতস্ফুর্ত ভাবে আপনাদের মেধা ও কলমের লেখনির মাধ্যমে “থিংক পেজেটিভ, চেঞ্জ বেলকুচি” এই স্লোগানকে সামনে নিয়ে নির্বাচনি মাঠে নেমে ছিলাম।

আপনারা এই স্লোগানের সাথে একাত্মতা প্রকাশ করবেন, এবং প্রত্যাশা করি আপনাদের নিকট। আপনারা যদি চিন্তা করেন এই সমাজ ব্যবস্থা সত্যি পরির্বতন করা সম্ভব। আমি আপনাদের সহযোগিতা কামনা করছি এবং উপজেলার সার্বিক উন্নয়নে আপনাদেরকে সাথে নিয়ে সকল কাজ করবো।