সিরাজগঞ্জে প্রথিতযশা তরুণ সাংবাদিক সুকান্ত সেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত

আজ বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের কথার পত্রিকার প্রতিষ্ঠাতা নির্বাহী সম্পাদক ও সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক অর্থ সম্পাদক সুকান্ত সেনের প্রথম মৃত্যুবার্ষিকী।

প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে রবিবার (৫ ডিসেম্বর) বিকেল ৪টায় প্রেসক্লাব ভবনে স্মরণ সভার আয়োজন করা হয়েছে। সাংবাদিকরা জানান, সুকান্ত সেন একজন কঠোর পরিশ্রমী সাংবাদিক ছিলেন তিনি সিরাজগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তার অকাল মৃত্যুতে একজন প্রথিতযশা গণমাধ্যমকর্মীকে আমরা হারিয়েছি।

উল্লেখ সুকান্ত সেন কোভিড-১৯ (করোনা ভাইরাস) আক্রান্ত হয়ে ২০২০ সালের ৫ ডিসেম্বর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি বেসরকারি টিভি চ্যানেল আরটিভির সিরাজগঞ্জের স্টাফ রিপোর্টার ও স্থানীয় দৈনিক যুগের কথার নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। এছারা তিনি দৈনিক দেশবাংলা ও বাংলাদেশ সময় পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

এ ছাড়াও তিনি নাট্য সংগঠন নাট্য নিকেতনের উপদেষ্টা, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক, পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক, উদীচীর নির্বাহী সদস্য, রোটারী ক্লাবের সদস্যসহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।