সিরাজগঞ্জ জেলা ট্রাক ও কাভার্ডভ্যান পরিবহণ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ জেলা ট্রাক ও কাভার্ডভ্যান পরিবহণ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা ট্রাক এবং কাভার্ডভ্যান পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আকমল হোসেন এর সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কেএম হোসেন আলী হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র, পৌরসভার আধুনিক রূপকার সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক হেলাল উদ্দিন, বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির জেনারেল সেক্রেটারী ওয়াজি উল্লাহ, বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডজরেশন কেন্দ্রীয় কমিটি যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কাশেম পাটোয়ারী, জেলা ট্রাক এবং কাভার্ডভ্যান পরিবহণ শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল মতিন মুক্তা, সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম মুন্সি প্রমুখ।
সাধারণ সভা পরিচালনা করেন জেলা ট্রাক এবং কাভার্ডভ্যান পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মো: আব্দুল ওয়াহাব।

এছাড়াও উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা ট্রাক এবং কাভার্ডভ্যান পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মো: আসলাম উদ্দিন ও সাধারণ সম্পাদক নামদার হোসেন, জেলা ট্রাক এবং ট্যাংকলরী মালিক গ্রুপের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ডাবলুসহ জেলার সকল শাখার শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত।

ত্রি-বার্ষিক সাধারণ সভা ২০২২ এর প্রথম অধিবেশনে সংগঠনের বর্তমান কমিটির আয়-ব্যায় ও সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করেন। আলোচনা শেষে জেলা ট্রাক এবং কাভার্ডভ্যান পরিবহণ শ্রমিক ইউনিয়নের বর্তমান কমিটি বিলুপ্ত করা হয়।

দ্বিতীয় অধিবেশনে বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক ওয়াজি উল্লাহ এর সভাপতিত্বে বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটি যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কাশেম পাটোয়ারীসহ উপস্থিত স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সংগঠনের বিগত ৩ বছরের হিসার-নিকাশ উপস্থাপন করা হয়। পরে নির্বাচন পরিচালনার জন্য ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়। আগামী ঈদুল আযহার ৩য় দিনে নির্বাচনের দিন ধার্য্য করা হয়।