সিরাজগঞ্জ-৫ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশি মেয়রের পথসভা

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পথসভা করেছেন বেলকুচি পৌর মেয়র। তিনি বলেন, মাঠে জনগণের সাথে মিশে যারা জনগণের দুঃখ কষ্টে সবসময় পাশে থাকে এবং যার দ্বারা এলাকার উন্নয়ন হয় তাকেই জনগণ আগামী নির্বাচনে বেছে নিবেন।

জননেত্রী শেখ হাসিনা সরকারের অভূতপূর্ব উন্নয়নের ভূয়সী প্রশংসা করে যারা প্রকৃতই দলের জন্য কাজ করেন এবং আ.লীগের তৃণমূল থেকে উঠে আসা ব্যক্তিদেরকেই আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন দিবেন এমনটাই প্রত্যাশা করেন শুক্রবার (৮ সেপ্টম্বর) বিকালে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা তিনি পথসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহআলম সরকারের সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুজর মাষ্টারের সঞ্চালনায় পথসভায় আরও বক্তব্য রাখেন, সাবেক পৌর কাউন্সিলর বদর উদ্দিন মন্ডল, আক্তার হোসেন প্রামানিক, কাউন্সিলর নার্গিস বেগম ঊষা, যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ফারুক সরকার, সোহাগপুর মানব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য রাতুল ভুঁইয়াসহ আওয়ামী লীগ, সহযোগি সংগঠন ও বিভিন্ন স্তরের স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সাফল্যে ও এদেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারও নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহ্বান জানান।