সিলেটের এক সাংবাদিক নিয়ে মিথ্যা প্রকাশিত সাংবাদের প্রতিবাদ

ঢাকার দেওয়াল পত্রিকা দৈনিক বিকেল বার্তা পত্রিকার সম্পাদক কর্তৃক বিভাগীয় শহর থেকে প্রতিনিধি নিয়োগ নিয়ে কার্ড বাণিজ্য ও সিলেট সীমান্ত এলাকা থেকে ভারত থেকে অবৈধ পথে আসা চিনি কান্ডে নিয়মিত লাইনম্যান হিসেবে পুলিশ, ডিবি ও প্রশাসনের অন্যান্য সংস্থাকে ম্যানেজ করার প্রতিবাদ করায় আক্রোশে বিভিন্ন নিবন্ধিত অনলাইন পোর্টালে তথ্য উপদেষ্টার নাম ভাঙ্গিয়ে ও তার সাথে জড়িয়ে ভূয়া সংবাদ পরিবেশন করায় এর প্রতিবাদ জানিয়েছেন সিলেটের এক সিনিয়র সাংবাদিক।

প্রতিবাদ লিপিতে জানা যায়, দৈনিক বিকাল বার্তা, সাপ্তাহিক নবদিগন্ত, সহ বিভিন্ন অনলাইন পোর্টালে প্রকাশিত “তথ্য উপদেষ্টার নাম ভাঙ্গিয়ে হুমকি” নামক শিরোনামে সংবাদের তীব্র নিন্দা জানিয়েছেন সিলেটের সিনিয়র সাংবাদিক ও মানবাধিকার কর্মী তোফায়েল আহমদ।

সাংবাদিক তোফায়েল আহমদ বলেন, দৈনিক বিকাল বার্তা, সাপ্তাহিক নব দিগন্তের সম্পাদক ও জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন এর কেন্দ্রীয় চেয়ারম্যান সাইফুল ইসলাম মিথ্যা তথ্য দিয়ে অন্যকে ফাসানোর মূল ঘটনা হলো সাংবাদিক তোফায়েল কে সাইফুলের সকল পত্রিকার সিলেট বিভাগীয় ব্যুরো ও জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন এর সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ও আশাহীদ আলী আশা কে সাধারন সম্পাদক করে এমরান চক্রের মাধ্যমে ৫০,০০০/- পঞ্চাশ হাজার টাকা আত্মসাত করে হজম করার পায়তারা।

সাংবাদিক তোফায়েল আহমদ বলেন, আশাহীদ আলী আশার বিষয়টি নিয়ে আমি প্রতিবাদ জানালে সাইফুলের আক্রোশের স্বীকার হই আমি। এখন তাহার প্রকাশিত পত্রিকার প্রতিনিধি ও পত্রিকায় সংবাদ প্রকাশ করে আমাকে ফাঁসানোর চেষ্টা করতেছেন যাহা সারাদেশের সাংবাদিক মহল এখন বিষয়টি জানেন।

তাই তথ্য উপদেষ্টাকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত না করার জন্য তিনি সাইফুল ইসলামের প্রতি আহবান জানান। আর সত্য উদঘাটন করার জন্য দেশের সাংবাদিক মহলকে উদাত্ত আহবান জানান তোফায়েল আহমদ।