সিলেটের বিশ্বনাথে আল মাদরাসাতুল হানাফিয়্যায় প্রবাসী রাজু মিয়াকে সংবর্ধনা

সিলেটের বিশ্বনাথ পৌরশহরে অবস্থিত আল মাদরাসাতুল হানাফিয়্যাহ ও এতিমখানায় যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবক রাজু মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ১ সেপ্টেম্বর রবিবার (১ সেপ্টেম্বর) দুপুরে মাদরাসার হল রুমে সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন মাদরাসার ছাত্র তালহা আহমদ ও মাদরাসার পরিচালক মাওলানা শহিদুর রহমান এর সভাপতিত্বে ও মাদরাসার ছাত্র মুহাম্মদ আলীর পরিচালনায় অনুষ্ঠানের সংবর্ধিত প্রধান অতিথি ছিলেন বিশ্বনাথ স্পোটর্স অর্গানাইজেশন ইউকের সহ-সভাপতি, জেরিন ক্রিকেট ক্লাবের সম্মানিত উপদেষ্টা, ওয়েস্টউড ক্রিকেট ক্লাবের প্রেসিডেন্ট যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক রাজু মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলোকিত সুর কেরাত বিভাগের পরিচালক হাফিজ শাহ সাইদুর রহমান, আলোকিত সুরের উপ পরিচালক মাওলানা এম মুখতার হোসাইন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসার শিক্ষক হাফিজ কামাল আহমদ প্রমুখ। সংবর্ধনা ও দোয়া মাহফিল শেষে সংবর্ধিত অতিথিদেরকে মাদরাসার পক্ষথেকে সম্মাননা স্মারকক্রেস্ট প্রদান ও ছাত্রদের পক্ষথেকে ফুলের তোরা দিয়ে বরণ করেন সংবধিত অতিথি যুক্তরাজ্য প্রবাসী রাজু মিয়া কে।

সংবধিত অতিথি বলেন, সুন্দর সমাজ গঠনে ইসলামী শিক্ষার বিকল্প নেই। ইসলামী শিক্ষাই জাতির মেরুদন্ড। তাই ইসলামী শিক্ষাকে সর্বস্থরে চালু করা ও শিক্ষা অর্জন করা প্রত্যেকের দায়িত্ব। ইসলামী শিক্ষাই আগামী দিনের ভবিষ্য। এই ছোট ছোট কুরআনের পাখিদেরকে আমরা মোবারকবাদ জানাই। পরিশেষে তিনি সব সময় মাদরাসার সার্বিক সহযোগিতার করবেন বলে আশা প্রকাশ করেন।