সিলেটের বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মতবিনিময়

সিলেটের বিশ্বনাথে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে বিশ্বনাথ থানা পুলিশের নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা রুবেল মিয়ার সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়েছে।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী শিপন, কোষাধক্ষ্য জামাল মিয়া, সাবেক সভাপতি কাজী জামাল উদ্দিন, তজম্মুল আলী রাজু, সদস্য প্রনঞ্জয় বৈদ্য অপু, শহিদুর রহমান, সমুজ আলী, ফারুক আহমদ, সুজিত দেব, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কামাল মুন্না।

সাধারণ সম্পাদক নবীন সোহেল, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সদস্য সালেহ আহমদ সাকী, সদস্য মিছবাহ উদ্দিন, বদরুল ইসলাম মহসিন। বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সদস্য মশিউর রহমান, রাজা মিয়া প্রমুখ।

মতবিনিময়কালে সাংবাদিকদের (ওসি) রুবেল মিয়া বলেন, সিলেটের গুরুত্বপূর্ণ প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথ উপজেলা, এই উপজেলাকে সাংবাদিক ও সবার সহযোগিতার মাধ্যেমে একটি শান্তির উপজেলা গড়তে চাই।

তিনি আরো বলেন, মাদক, জুয়া, চোরাচালান, দাদন ব্যবসায়ীদের অত্যাচার নির্মূল, চুরি, ছিনতাই রোধ ও প্রবাসীদের হয়রানী, মানুষের মৌলিক অধিকারসহ কাজ করতে চায় বিশ্বনাথ থানা পুলিশ। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ নির্মূলে শুধু মাত্র পুলিশের একার পক্ষে সম্ভব নয়।

সাংবাদিকদেরও সহযোগিতার প্রয়োজন। আপনার সহযোগিতা ফেলে সব ধরনের অপরাধসহ নির্মূল (জিরো টলারেন্স) নীতি অনুসরণ করা হবে বলে মনে করেন। সাংবাদিকরা নানা সমস্যার বিষয় তুলে ধরেন ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতি সমাধানের আহবান জানান।

গত ২২ সেপ্টেম্বর ২০২৪ ইং নবাগত ওসি রুবেল মিয়া পদোন্নতি পেয়ে বিশ্বনাথ থানায় যোগদান করেন। ইতো পূর্বে তিনি ময়মনসিংহ জেলার হালুয়াঘাটে ওসি তদন্ত হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন।