সভাপতি জুবায়ের ও শিপন সাধারণ সম্পাদক

সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের ৪২তম বার্ষিক সভা অনুষ্ঠিত

সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের ৪২তম বার্ষিক সাধারন সভা শুক্রবার (৩০ আগস্ট) রাতে অনুষ্ঠিত হয়েছে। এতে রফিকুল ইসলাম জুবায়েরকে সভাপতি, মোহাম্মদ আলী শিপনকে সাধারন সম্পাদক ও জামাল মিয়াকে কোষাধ্যক্ষ করে ২০২৪-২০২৫ সালের জন্য একটি নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজুর(দৈনিক ইত্তেফাক)সভাপতিত্বে বার্ষিক সাধারন সভায় প্রেসক্লাবের নিজস্ব কার্যালয় স্থাপন,সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন, নতুন সদস্য অন্তর্ভুক্তি সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জামাল মিয়ার (দৈনিক আজকের পত্রিকা) পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন।

রফিকুল ইসলাম জুবায়ের (দৈনিক সিলেটের ডাক), মিজানুর রহমান মিজান (বাংলাদেশ বিচিত্রা), কাজী মোঃ জামাল উদ্দিন (দৈনিক জালালাবাদ), প্রনন্জয় বৈদ্য অপু (দৈনিক উত্তর পূর্ব), শহিদুর রহমান (দৈনিক দেশসেবা), মোহাম্মদ আলী শিপন (দৈনিক কালেরকণ্ঠ), মোঃ নুর উদ্দিন (দৈনিক সিলেটের দিনরাত), মোঃ আবুল কাশেম (দৈনিক ভোরের কুমিল্লা), মোহাম্মদ নুরুল ইসলাম (দৈনিক আজকালের খবর)।

আহমদ আলী হিরণ (দৈনিক ভোরের ডাক) এবং শফিকুল ইসলাম সফিক (মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট)।

বিশ্বনাথ প্রেসক্লাবের এই বার্ষিক সভায় ভিডিও কনফারেন্সে যুক্তরাজ্য থেকে যোগদান করেন বিশ্বনাথ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি বর্ষীয়ান সাংবাদিক মোঃ রহমত আলী,প্রাক্তন সভাপতি জাকির হোসেন কয়েছ ও লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য বিশিষ্ট সাংবাদিক কবি আবদুল কাইয়ুম। নেতৃবৃন্দ বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্যদের খোঁজখবর নেন এবং বিশ্বনাথ প্রেসক্লাবের উন্নয়নে সকল ধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

সভায় সবার সর্বসম্মতিক্রমে রফিকুল ইসলাম জুবায়েরকে সভাপতি , মোহাম্মদ আলী শিপনকে সাধারন সম্পাদক, জামাল মিয়াকে কোষাধ্যক্ষ ,মিজানুর রহমান মিজান, কাজী মোঃ জামাল উদ্দিন, তজম্মুল আলী রাজু ও প্রণন্জয় বৈদ্য অপুকে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী পরিষদ গঠন করা হয়।

সভাপতির বক্তব্যে তজম্মুল আলী রাজু তার মেয়াদকালীন সময়ে সবধরনের সহযোগিতার জন্য ক্লাবের সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। সভাশেষে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা পীর মোঃ আহাদ মিয়ার সৌজন্যে ডিনার পার্টি অনুষ্ঠিত হয়।