সিলেট জেলা কর আইনজীবী সমিতির বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

সিলেট জেলা কর আইনজীবী সমিতির পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ আয়োজন করেছে। কর আইনজীবী সমিতির গৌরবের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে প্রায় ১শত পরিবারের মাধ্যে ত্রাণ বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

১৭ জুলাই (বুধবার) দুপুরে সিলেট নগরীর আলমপুরস্থ গঙ্গা রামের চক এলাকায় ত্রান বিতরণী করেন কর আইনজীবী সমিতির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা কর আইনজীবী সমিতির গৌরবের ৫০ বছর পূর্তি অনুষ্টানের প্রধান পৃস্টপোষক, অত্র বারের সদস্য ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো.নাসির উদ্দিন খান।
প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মো.নাসির উদ্দিন খান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে বন্যায় দুস্থ ও অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণের কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা কর আইনজীবী সমিতির এই রকম মহতি উদ্যোগকে নিঃসন্দেহে স্বাগত জানাই। আমরা যার-যার অবস্থান থেকে শুরু করে সমাজের দুস্থ ও অসহায় মানুষের কল্যাণে কাজ করি। আসুন দুঃসময়ে মানুষ মানুষের জন্য আমরা মানবতার কাজ করি।
সংগঠনের সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা’র সভাপতিত্বে ও সমাজ কল্যাণ সম্পাদক ও ত্রাণ বিতরণ উপ পরিষদের আহবায়ক,কর আইনজীবী মো জহিরুল ইসলাম রিপন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারের সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আজিজুর রহমান,সিনিয়র কর আইনজীবী বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক,সাবেক সহ-সভাপতি সিরাজুল হোসেন আহমদ আলমগীর,সাবেক সহ-সভাপতি সমর বিজয় সী. শেখর, সাবেক সাধারণ সম্পাদক মো.সফিকুল ইসলাম, বারের সদস্য মো.মিজানুর রহমান মিটু, মো.জাহাঙ্গীর আলম, মো.ইফতিয়াক হোসাইন মঞ্জুু, মো.কামাল আহমদ,বাহা উদ্দিন,আ.স.ম মবিনুল হক শাহীন।

ত্রাণ বিতরণ কর্মসূচিতে এলাকাবাসীর পক্ষে সার্বিক সহযোগিতা করেন জুলফিকার আলি ভুট্টো,যুবনেতা আমিন ও রাসেল প্রমুখ।