সুনামগঞ্জে এনজিওপদক্ষেপ এর ২ই লক্ষ ৮৮শি হাজার বয়স্ক ভাতা ও মৃতসৎকার অনুদান প্রদান

সুনামগঞ্জ জেলার সদর উপজেলায় অদ্য (১১ জুন) তারিখ পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র সুরমা ব্রাঞ্চ এর প্রবীণ কর্মসূচি আওতায় বয়স্ক ভাতা ও মৃতসৎকার অনুদান প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয়। সমাজ উন্নয়ন কর্মকর্তা জনাব জাহেদুল ইসলাম এর সঞ্চালনায়, সভাপতিপ্ত করেন প্রবীণ কমিটির সভাপতি জনাব আ মান্নান পুলিশ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব নিগার সুলতানা কেয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান সুনামগঞ্জ সদর উপজেলা , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোর্শেদুজ্জামান সহকারী পরিচালক ও জোনাল ম্যানেজার বি বাড়িয়া জোন।

এছাড়াও অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিশ্বজিৎ দাস সিনিয়র সহকারী পরিচালক ও এরিয়া ম্যানেজার সুনামগঞ্জ এরিয়া, জনাব বাদল হোসেন ব্রাঞ্চ ম্যানেজার সুরমা ব্রাঞ্চ, সেক্রেটারি জনাব ইসলাম উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক জনাব সিরাজুল ইসলাম সিরাজ সভাপতি বেরীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, জনাব মঙ্গল মিয়া ৮ নং ওয়ার্ড মেম্বার, ও সুরমা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত প্রবীণ সদস্য বৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা ছিলেন জনাব জাহেদুল ইসলাম সমাজ উন্নয়ন কর্মকর্তা। এ সময় ৯৬ জন প্রবীণ সদস্য মাঝে জন্য প্রতি ৩০০০/- টাকা করে ২ই লক্ষ ৮৮ হাজার টাকা বয়স্ক ভাতা ও ৯ জন মৃত প্রবীণ সদস্যের পরিবারকে জন প্রতি ২ হাজার টাকা করে ১৮ হাজার টাকা মৃতসৎকার এর অনুদান প্রদান করা হয়।