স্বপ্নের বাড়িতে উঠতে পারলো না জয়

লক্ষ লক্ষ টাকা খরচ করে বাড়ি তৈরি করে দিলেন বাবা। মাত্র কদিন পরেই নতুন বাড়িতে উঠার কথা ছিলো ছেলের। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস! সড়ক দূর্ঘটনায় মারা গেলেন ছেলে। বলছি শেরপুরের শ্রীবরদীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারানো জাকিরুল ইসলাম জয়ের কথা।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার দহেরপাড় শ্রীবরদী রোডের শ্মশানঘাট এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সবুজ মিয়া (২২)নামের একজনের মৃত্যু হয়। নিহত সবুজ উপজেলার চরশিমুলচূড়া এলাকার শুকুর আলীর ছেলে। এবং আহতের ৮ ঘন্টা পর মারা যান জয়ও।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, চরশিমুলচূড়া এলাকার শুকুর আলীর ছেলে সবুজ মিয়া মোটরসাইকেল যোগে শ্রীবরদী শহর থেকে ফিরছিলো, অপরদিকে ইজারাপাড়া গ্রামের আবুল বাশার লতা মিয়ার ছেলে জাকিরুল ইসলাম জয় দহেরপাড় থেকে শ্রীবরদী শহরে যাচ্ছিল। এসময় শ্মশানঘাট এলাকায় আসলে তাদের দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মারা যায় মোটরসাইকেল চালক সবুজ মিয়া। আর গুরুতর আহত হয় অপর মোটর সাইকেলের চালক জয়। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত জয়কে জেলা সদর হাসপাতালে রেফার করে।

সেখানের চিকিৎসক আহত জয়কে ঢাকায় রেফার্ড করেন। পরে রাজধানী ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বুধবার ভোরে জাকিরুল ইসলাম জয় মারা যায়।

এ ব্যপারে তদন্ত ওসি আব্দুল লতিফ মিয়া বলেন, এ বিষয়ে পরবর্তী যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।