স্বাক্ষ্য দিতে গিয়ে সুনামগঞ্জের মধ্যনগর থানার এসআই’র মৃত্যু

আদালতে সাক্ষ্য দিতে গিয়ে মধ্যনগর থানায় কর্তব্যরত পুলিশের এসআই মোঃ ইসমাইল হোসেন ভূইয়া (৪২)বিপি নং (৮০০০১৫১৮১৪) নামের একপুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃএমরান হোসেন তথ্য নিশ্চিতটি করেন। ইসমাইল হোসেন তেইশ বছর বাংলাদেশ পুলিশে কর্ব্যরতর ছিলেন। চলতি বছরের ৬ই মে মধ্যনগর থানায় যোগদান করেন। তিনি কুমিল্লা জেলার দেবিদ্বার থানাধীন কমলাবাড়ী গ্রামের মোঃ সিদ্দিকুর রহমানের পুত্র।

তিনি জানান, মোঃ ইসমাইল হোসেন ভূইয়া ১৪ই সেপ্টম্বর হবিগঞ্জের বিজ্ঞ আদালতে সাক্ষী প্রদানের জন্য গত ১১ সেপ্টেম্বর মধ্যনগর থানা থেকে রওনা হন। ১২ সেপ্টেম্বর সাক্ষ্য শেষে হার্ট ডিজিস (হৃদরোগ) এর চিকিৎসার জন্য রাতে ঢাকা গমন করেন। ১৩ই সেপ্টেম্বর সকালে স্ত্রীসহ ডিএমপি ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় গেলে হঠাৎ তিনি অসুস্থ হন।

তৎক্ষণাৎ স্ত্রী ডিএমপি ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পৌনে একটার সময় তাকে মৃত ঘোষনা করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহির রাজীউন)।

মোঃ ইসমাইল হোসেন ভূইয়ার মৃত্যুতে মধ্যনগর থানা পুলিশের সকল সদস্য গভীর শোকপ্রকাশ করেন এবং নিহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।