হাতীবান্ধা প্রেসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ও সংবর্ধনা অনুষ্ঠান

বিভিন্ন কর্মসুচীর মাধ্যমে লালমনিরহাটের হাতীবান্ধা প্রেসসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে এবং ছাত্র আন্দোলনে শহীদ আবু সাঈদের উপর গুলি বর্ষনের ভিডিও সরাসরি সম্প্রচারের ভূমিকা রাখায় এনটিভির সিনিয়র করেসপন্ডেন্ট এ কে এম মইনুল হক ও ক্যামেরা পার্সন আশাদুজ্জামান আরমানকে হাতীবান্ধা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে হাতীবান্ধা উপজেলা প্রেসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্লাব হল রুমে প্রেসক্লাব সভাপতি ইলিয়াস হক বসুনিয়া পবন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্ল্যাহ। এসময় তিনি সংবাদকর্মীদের বিভিন্ন গুরুত্বপূর্ন ভূমিকার কথা তুলে ধরেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, এনটিভির সিনিয়র প্রতিনিধি এ কে এম মইনুল হক,হাতীবান্ধা উপজেলা বিএনপির আহবায়ক মোশারফ হোসেন,সদস্য সচিব রফিকুল ইসলাম, জামায়াতে ইসলামীর উপজেলা আমির হাসান আলী ও অধ্যক্ষ মোতাহার হোসেন লাভলু।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি ইলিয়াস হক বসুনিয়া পবন, সাধারণ সম্পাদক নুরুল হক। এসময় উপস্থিত ছিলেন উপজেলার কর্মরত সংবাদকর্মীগন। ২য় পর্বে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ আবু সাইদের উপর গুলি বর্ষনের ভিডিও সরাসরি সম্প্রচারের ভূমিকা রাখায় এনটিভির সিনিয়র প্রতিনিধি এ কে এম মইনুল হক ও ক্যামেরা পার্সন আশাদুজ্জামান আরমানকে হাতীবান্ধা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।