মদনে পরিষ্কার পরিচ্ছনতা ও বৃক্ষ রোপণ কর্মসূচী

পরিষ্কার শহর ,সবুজ শহর এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোনার মদন পৌরসভায় স্বেচ্ছাসেবী সংগঠন নবধারার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছনতা ও বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার মদন পৌরসভার সার্বিক সহযোগিতায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে পরিষ্কার পরিচ্ছনতা ও বিভিন্ন গাছের চারা রোপন করা হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার ও পৌর নির্বাহী মোঃ শাহ আলম মিয়া, উপজেলা বিএনপি সভাপতি ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল আলম তালুকদার,পৌর বিএনপি সভাপতি মোঃ কামরুজ্জামান চন্দন, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম আকন্দ, পৌর সাধারণ সম্পাদক আব্দুল কাদির, উপজেলা যুবদলের সাবেক সভাপতি সাইফ উদ্দিন আহমদ সেকুল, উপজেলা যুবদল সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, জামায়াত নেতা ইদ্রিস মাষ্টার, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাকির হোসেন তালুকদার উজ্জ্বল, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শামীম হাসান, কলেজ শাখার ছাত্রদল সদস্য সচিব সাইমন আকন্দ লিমন, , ছাত্রনেতা শেখ মেহেদি হাসান পরশ, নবধারা সংগঠনের পায়েল আকন্দ তামীম, সাদ,জাকির,আবির,ফয়সাল প্রমূখ।

উক্ত কার্যক্রমে অংশ নেন নবধারা সেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। পরে এই কমপ্লেক্স প্রাঙ্গণে আম,নিম, পেয়ারা, ফুল ও ফলজ বৃক্ষের চারা রোপন করা হয়। নবধারার এই কার্য়ক্রম সমস্ত পৌরসভায় পর্যায়ক্রমে বাস্তবায়ন হবে।