চিকিৎসার অভাবে মাংস খসে পড়ছে ক্ষুদে ফুটবলার বুলেটের!

নীলফামারীর ডিমলা উপজেলার প্রতিভাবান ক্ষুদে ফুটবলার রাজু ইসলাম বুলেট (১২) জটিল রোগে আক্রান্ত। এ রোগের কারণে প্রতিদিনই তার শরীর থেকে মাংস খসে পড়ছে। ইতোমধ্যে তার চিকিৎসা করতে ৩ লাখেরও বেশি টাকা খরচ করেছে তার পরিবার। কিন্তু সুস্থ হয়নি বুলেট। এখন টাকার অভাবে আর চিকিৎসা করাতে পারছে না সে।

বুলেট উপজেলার বাবুরহাট পোস্টঅফিস মোড় এলাকার সফিয়ার রহমান ভোলার ছেলে। তিন ছেলে ও এক মেয়ের মধ্যে দ্বিতীয় সে। বুলেট ডিমলা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে। তার বাবা সফিয়ার রহমান ভোলা ডিমলা বাবুরহাট বাজারে কুলির কাজ করে জীবিকা নির্বাহ করেন।

৫ মাস আগে মাঠে ফুটবল খেলা শেষে করে পুকুরে লাফ দিতে গোসল করার সময় ঘাড়ে আঘাতপ্রাপ্ত হয়ে শিরা (ভেন) ছিড়ে যায় বুলেটের। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে ঘাড়ের অপারেশন করার পর অনেকটা সুস্থ হয়ে ওঠে বুলেট। এর কিছুদিন যেতে না যেতেই মেডিসিনের পার্শ্ব প্রতিক্রিয়ার ফলে রাজুর শরীরে পচন শুরু হয়। এরপর টাকার অভাবে তাকে আর ডাক্তার দেখানো হয়নি। বর্তমানে সে বাড়িতেই অবস্থান করছে।

এদিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার একেএম কামরুজ্জামান বলেছেন, তাকে বাঁচাতে অনেক টাকার প্রয়োজন।

বুলেটের বাবা সফিয়ার রহমান বলেন, চিকিৎসকরা বুলেটকে দ্রুত দেশের বাইরে নেওয়ার জন্য বলেছেন। তারা বলেছেন দুই লাখ টাকা খরচ হবে। কিন্তু আমার তো সংসারই চলে না। ছেলের চিকিৎসা কীভাবে করব। খেলোয়াড় ছেলেকে বাঁচাতে সবার কাছে সহায়তা কামনা করেছে তার পরিবার।