শ্রীবরদীতে পুলিশের অভিযানে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শেরপুর জেলার শ্রীবরদীতে পুলিশের মাদকবিরোধী অভিযানে হিরোইন ক্রয়-বিক্রয় কালে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো শ্রীবরদী পৌর শহরের নয়াপাড়া তাতিহাটি মহল্লার ইসমত আলীর ছেলে মারফত (৩৮),কোরবান আলীর ছেলে মন্টি (২৩)।

সোমবার রাতে শ্রীবরদী পৌরশহরের তাতিহাটি নয়াপাড়া জুম্মাবাড়ি পুরাতন জামে মসজিদের পূর্ব পাশে চান মিয়ার বসত বাড়ির সামনে পাকা রাস্তা থেকে হেরোইন বিক্রিকালে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে পুলিশ ৩ গ্রাম হেরোইন উদ্ধার করে।

পুলিশ জানায়, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে মাদকমুক্ত শেরপুর জেলা গড়ার প্রত্যয়ে পুলিশ সুপার মো হাসান নাহিদ চৌধুরির নির্দেশে সোমবার গভীর রাতে শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে এস.আই নাজমুল আমিন ও এ.এস.আই জুবায়ের হোসেন সঙ্গীয় পুলিশের একটি অভিযানিক দল তাতিহাটি নয়াপাড়া গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন। এসময়, মারফত ও মন্টিকে তিন গ্রাম হেরোইনসহ আটক করা হয়। যার আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা।

এ ঘটনায় শ্রীবরদী থানার এস.আই মো নাজমুল আমিন বাদী হয়ে, বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধভাবে মাদক নিজ হেফাজতে রাখা ও সহায়তার অপরাধে আটক ২ জনসহ অজ্ঞাত এক জনকে আসামী করে শ্রীবরদী থানার মাদক আইনে একটি মামলা দায়ের করেছে।

শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস, গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, আমরা শ্রীবরদী উপজেলা বাসীকে মাদক মুক্ত উপজেলা হিসেবে উপহার দিতে চাই । এরই লক্ষ্যে পুলিশ মাঠে বিরামহীন ভাবে কাজ করছে। মাদকের সাথে পুলিশের কোন আপোষ নেই।