মাদারীপুর নার্সিং ইনষ্টিটিউটের এক নার্সের আত্মহত্যা

মাদারীপুর নার্সিং ইনষ্টিটিউটের দ্বিতীয় বর্ষের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে এ ব্যাপারে ইনষ্টিটিউটের কর্তৃপক্ষ এখন মুখ খুলছে না। নিহত লিমা আক্তার (২০) জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার চর রঘুনাথ গ্রামের মৃত বেলাল হোসেনের মেয়ে, এবং একই এলাকার চাঁন মিয়ার স্ত্রী। তবে, পুলিশ জানিয়েছে পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রোববার (১১ ডিসেম্বর) রাত দশটার দিকে নার্সিং ইনষ্টিটিউটের চার তলার রুমের বথারুমের দরজা বন্ধ পেয়ে সহপাঠীরা কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করে। বাথরুমের দরজা খুলে লিমাকে বাথরুমের ভেনটিলেটরের সাথে ফাঁস নেওয়ার চেষ্টা করা অবস্থায় নিচে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া অবস্থায় ভোর রাত ৪ টার দিকে সে মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য, গত সপ্তাহে মাদারীপুর নার্সিং ইনষ্টিটিউটের উদ্যোগে শীতকালীন কুয়াকাটা পিকনিকে যাওয়া নিয়ে তার স্বামী চাঁন মিয়ার সাথে কলহ চলছিল। এর কারণে এ ঘটনা ঘটতে পারে বলে অনেকে মনে করেন।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে রাখা হচ্ছে। কি কারণে মেয়েটি মারা গেল বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।