ঝালকাঠির কাঠালিয়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ঝালকাঠির কাঠালিয়ায় মো. হৃদয় খান (২২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে উপজেলা সদর ইউনিয়নের উত্তর আনইলবুনিয়া গ্রামের নিজ বাড়ির পাশের একটি গাছ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। মৃত হৃদয় খান উত্তর আনইলবুনিয়া গ্রামের মো. কুদ্দুস খানের ছেলে। তবে এটি হত্যা না আত্মহত্যা তার সঠিক কোন কারণ বলতে পারেনি স্বজনরা।

নিহতের পিতা মো. কুদ্দুস খান বলেন, রাতে কৈখালী বাজারের একটি অনুষ্ঠান থেকে বাড়ি ফিরে হৃদয় ঘরে ঘুমায়। পরে সকালে বাড়ির পাশের ছোট একটি সরবতি গাছের সাথে তার লাশ ঝুলতে দেখে ডাক চিৎকার দিলে হদয়ের মা এবং এলাকার লোকজন আসে। হৃদয় আত্মহত্যা করছে না কেউ হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে তা বলতে পারছি না। তবে মাটিতে বসে কিভাবে আত্মহত্যা করতে পারে তা বুঝতে পারছি না। ওই রাতে ওকে কে ফোন করে ডেকেছিল তা জানতে পারলে সঠিক কারণ জানাযাবে বলে মনে করেন নিহত হৃদয়ের বাবা কুদ্দুস খান।

ওই গ্রামের সংরক্ষিত আসনের ইউপি সদস্য মোসা. সাবিনা ইয়াসমীন বলেন, সকালে খবর পেয়ে হৃদয়ের বাড়িতে গিয়ে দেখি গলায় দড়ি দেওয়া ঝুলানো অবস্থায় মাটিতে বসা। তবে হৃদয় কিভাবে মারা গেল তা বলতে পারছি না। হৃদয় খুব ভালো ছেলে ছিল।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী বলেন, হৃদয় লেখাপড়ায় ব্রেক ডাউন ছিল তাই বিদেশে যাওয়ার জন্য চেষ্টা করছিল। এখন পর্যন্ত তার পরিবার বা প্রতিবেশী কারো পক্ষ থেকে কোন অভিযোগ করেনি। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।