সাতক্ষীরার কলারোয়ায় ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাসেল আটক

সাতক্ষীরার কলারোয়ায় জেলা পুলিশ গোয়েন্দা শাখা(ডিবি)’র অভিযানে সীমান্তের মাদক ব্যবসায়ী চক্রের অন্যতম সদস্য রাসেল আটক হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম রাসেল হোসেন(২৪) সে কাকডাঙ্গা এলাকার আলমগীর হোসেনের পুত্র।

শনিবার (১০ জুন) সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই গোপাল চন্দ্র বৈদ্য’র নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া মঠবাড়ি এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী চক্রের অন্যতম সদস্য রাসেল’কে ১০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এরপর তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)’র অফিসার ইনচার্জ (ওসি)তারেক ফয়সাল ইবনে আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই মাদক ব্যবসায়ী রাসেলের বিরুদ্ধে রয়েছে ধর্ষণের মামলা। বিগত ২০১৮ সালের ০৬ নভেম্বর কলারোয়ার কাকডাঙ্গা গ্রামের চার বছরের এক শিশুকে ধর্ষণ করে। পরে ভিকটিম শিশুটিকে সাতক্ষীরা ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের নিয়ে পরীক্ষা নিরিক্ষার মাধ্যমে ধর্ষণের বিষয় ও ধর্ষকের সংশ্লিষ্টতার প্রমাণ মেলে। ঐ ঘটনার পর থেকে জামিনে মুক্ত হয়ে এলাকায় উঠতি বয়সের ছেলেদের মাদক সেবনে আকৃষ্ট করে মাদক ব্যবসা চালাতে থাকে।

এদিকে কলারোয়া সীমান্তের শীর্ষ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য রাসেলকে আটক করায় সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’কে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী এবং ঐ মাদক ব্যবসায়ী চক্রের অন্য সদস্য ও গডফাদারদের দ্রুত গ্রেফতার কারর মাধ্যমে মাদকের ভয়াল থাবা থেকে কলারোয়াকে মুক্ত করার দাবি জানান।