দিনাজপুরের বীরগঞ্জে বিএনপি ও সহযোগী সংগঠনের মত বিনিময় সভা অনুষ্ঠিত

বর্তমান সরকারের বিরুদ্ধে চলমান আন্দোলনকে বেগবান করতে আগামী (১৯ জুন) রাজশাহী ও রংপুর বিভাগীয় তারুণ্যের সমাবেশ সমাবেশ সফল করার লক্ষ্যে দিনাজপুরের বীরগঞ্জে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের মত বিনিময় সভা অনুষ্ঠিত।

সভায় জেলার বীরগঞ্জ, কাহারোল ও খানসামা এই তিন উপজেলার বিএনপি এবং সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।মঙ্গলবার বিকেলে বীরগঞ্জ পৌর শহরের শালবন কমিউনিটি সেন্টারে
উক্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রংপুর বিভাগীয় যুব দলের সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর জেলা যুবদলের সভাপতি মোন্নাফ মুকুলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বীরগঞ্জ পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আমিরুল বাহার, কাহারোল উপজেলার সভাপতি মোঃ গোলাম মোস্তফা বাদশা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক একেএম মাসুদুল হক মাসুদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মকসেদুল ইসলাম টুটুল, জেলা স্বে”ছাসেবক দলের আহবায়ক রাশেদ আলী চৌধুরী লিমন, সদস্য সচিব মোঃ সাইফুল আজম সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রেজাউর রহমান রেজা, বীরগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি মোঃ আসাদুল ইসলাম দুলাল, স্বে”ছাসেবক দলের সভাপতি আশরাফুউদ্দৌলা খান বাবু, ছাত্রদলের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান আকাশ, কাহারোল উপজেলা যুবদলের আহবায়ক মোঃ সাদেক হোসেন, স্বে”ছাসেবক দলের আহবায়ক মকলেস আহমেদ, ছাত্রদলের সদস্য সচিব মেজবাহ আহমেদ, খানসামা উপজেলা যুবদলের আহবায়ক মোঃ ওবাইদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তগণ বলেন, বাংলাদেশ আজ বাকশালী ফ্যাসিবাদের কালো থাবায় ক্ষতবিক্ষত। এই সংকট থেকে মুক্তি পেতে হলে সর্ব প্রথম এগিয়ে আসতে হবে তরুনদের।কেননা তারুণ্যই শক্তি। নজির বিহীন এই অন্যায়-অনিয়মের প্রতিবাদে, ভোটাধিকার বঞ্চিত তিন কোটি সত্তর লক্ষ তরুণদের রাজপথে স্বোচ্চার হতে হবে। অধিকার আদায়ের এই সংগ্রামে বিজয় অর্জন করলে বদলে যাবে বাংলাদেশের চিত্র ।বেচে যাবে মা, মাটি ও মানুষ। তাই আপনার হাত ধরে বিনির্মাণ হবে এক অদম্য, আত্মমর্যাদাশীল, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ।
অনুষ্ঠান শেষে উপস্থিতি নেতাকর্মীদের মাঝে ১১দফা দাবি নামা লিফলেট বিতরণ করা হয়।