মাদারীপুরে ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তার পুনরায় বদলীর প্রজ্ঞাপন জারি

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলার নির্বাহী কর্মকর্তা সারমীন ইয়াছমীন কে দ্বিতীয় বার বদলীর আদেশ দিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়। ১২ জুলাই ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ফাহরিয়া ইসলামের স্বাক্ষরিক এক প্রজ্ঞাপনে তাকে রাজবাড়ী সদর উপজেলায় বদলীর আদেশ দিয়েছেন।

নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, সারমীন ইয়াছমীন গত ২০২২ সালের ১৪ জুলাই নবগঠিত প্রথম নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। গত ২৯ মার্চ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় বদলীর আদেশ দেওয়া হয়েছিল। সারমীন ইয়াছমীন এর পরির্বতে ডাসার উপজেলায় ৩৪তম ব্যাচের কানিজ আফরোজকে যোগদানের জন্য প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক দপ্তরের কর্মকর্তা জানান, তিনি ডাসার উপজেলা থেকে অন্য কোন উপজেলায় যেতে চাচ্ছেন না। যে কারণে তিনি উপরে তদবির করে এর আগের বদলী ফিরিয়েছেন। এবারও হয়তো পুনরায়ের মত উপরে যোগাযোগ করে বদলীতে বাঁধা দেয়াবেন।

এদিকে সারমীন ইয়াছমীন এর বিরুদ্ধে প্রশাসনিক দপ্তর ও অন্যান্য দপ্তরের কর্মকর্তা এবং সাধারণ মানুষের সাথে ভালো আচার ব্যবহার না করার অভিযোগ রয়েছে। এছাড়াও উপজেলা প্রশাসনিক দপ্তরের কোন কর্মকর্তাদের সাথে সু সম্পর্ক নেই।