ঠাকুরগাঁয়য় একাধিক মামলার পলাতক আসামি সাদ্দাম অবশেষে গ্রেপ্তার

টানা ৭ বছর নাম-পরিচয় গোপন করে পালিয়ে বেড়ানো প্রতারণাসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি সাদ্দাম হোসেন (৩৫) অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ।
সাদ্দাম হোসেনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ভূল্লী থানার অফিসার ইনচার্জ দুলাল উদ্দিন।

এর আগে শনিবার (২১ অক্টোবর) বিকালে রংপুর মেডিক্যাল কলেজ এলাকা থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় ভূল্লী থানার এস আই আশরাফুল ও এএস আই মাসুদ রানার নেতৃত্বে অভিযান চালিয়ে সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করা হয়।

সাদ্দাম হোসেন ঠাকুরগাঁও সদর উপজেলা ভূল্লী থানার বড়গাঁও ইউনিয়নের আরাজী কেশুর বাড়ী গ্রামের তাজিম উদ্দিন এর ছেলে।

জানা যায়, সাদ্দাম হোসেনের বিরুদ্ধে নিজ জেলা ঠাকুরগাঁও ও দেশের বিভিন্ন জেলায় চাকুরির প্রলোভন দেখিয়ে টাকা কোটি টাকা আত্মসাৎ, প্রতারণা, নারী নির্যাতন, ব্লাক মেইলসহ বিভিন্ন অপরাধে মামলা হয়।
এর মধ্যে ০৩টি সাজা পরোয়ানাসহ মোট ০৮টি পরোয়ানা ভুক্ত মামলা, বিজ্ঞ আদালত CR-২৯৬ ১৬ (ঠাকুরগাঁও) মামলায় =২৩,০০০০০/ (তেইশ লক্ষ টাকা) ও ০১ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং CR-৩৮২/১৬ (ঠাকুরগাঁও) মামলায় ১১,০০০০ (এগারো লক্ষ) টাকা ও ০১ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং CR- ২৭৭/১৭ (ঠাকুরগাঁও) মামলায় ৮,০০০০( আট লক্ষ) টাকা ও ০১ বছরের বিনাশ্রম কারাদণ্ড আদেশ প্রদান করেন।

গ্রেপ্তারের পূর্বে তিনি ঢাকা শহরের বিভিন্ন এলাকায় নিজের নাম পরিচয় গোপন করে এবং বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে নিজের জীবিকা নির্বাহ করতেন।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি), দুলাল উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত সাদ্দাম হোসেন একজন দুর্দান্ত টাইপের। অনেক কৌশল খাটিয়ে তাকে গ্রেপ্তার করতে আমরা সক্ষম হয়েছি। তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।