যশোরের শার্শার বাগর্আঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত

আজ ১ জানুয়ারি, নতুন শিক্ষাবর্ষের যাত্রা। নতুন শ্রেণি, নতুন ক্লাসরুম আর নতুন বই। এই তিনে মিলে শিক্ষার্থীদের উৎসব আজ। খালি হাতে স্কুলে এসে বই নিয়ে বাড়ি ফিরবে। আর এতেই আনন্দ ও উৎসব তাদের।
ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বাগআঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতারণ উৎসব -২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (০১ জানুয়ারি) সকাল ১১ দিকে শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বাগআঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা মোছাঃ সাবিহা খাতুনের সভাপতিত্বে প্রথম শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত যাদের রোল ১ থেকে ৫ সে সকল ছাত্র-ছাত্রীদের হাতে প্রথমে বই তুলে দেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ডাঃ এস এম আহসান হাবিব (রানা) ও বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির (বকুল)।
তারপর একে একে সকল ছাত্র-ছাত্রীদের বই দেওয়া হয়। বিদ্যালয়ে মোট ৫৫০ জন ছাত্র ছাত্রীর মাঝে বই দেওয়া হয়েছে।
এসময় বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের কাছে জানতে চাইলে তারা জানান ,,নতুন বই পেয়ে আমার অনেক  উৎসাহিত এবং আনন্দিত।
এছাড়া সহকারী শিক্ষক মহাফুজুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল,মিজানুর রহমান মন্ডল থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাওকাত হোসেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক,কায়বা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার নাসির উদ্দিন,ফারুক হসেন,অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক- শিক্ষিকা ছাত্র-ছাত্রী ও অভিভাবক সহ আরো অনেকেই।