ঠাকুরগাঁর পীরগঞ্জে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল, দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে মুর‌্যালে পুষ্পার্ঘ অর্পণ, প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা, আলোচনা সভা ও র‌্যালী।

গতকাল রোববার উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দীন আহম্মেদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লবের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষীকীর অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম।

উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি শামিমুজ্জামান জুয়েল, কশিরুল আলম (সাবেক মেয়র) ও গোলাম রব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখারুল হক ধ্রæব, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ও মাহবুব জাামান জেম, পৌর আওয়ামীলীগ সভাপতি আব্দুল খালেক, খনগাঁও ইউপি চেয়ারম্যান শহীদ হোসেন, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি দেলোয়ারা খাতুন বুলবুল, উপজেলা যুবলীগ সভাপতি খোরশেদ আলম মোল্লা।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক রফিকুল ইসলাম ডাবলু, উপজেলা কৃষকলীগ সম্পাদক আরেফিন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নবাব হোসেন, সৈয়দপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোকলেসুর রহমান প্রমুখ।
পরে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাইলট উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয়।