ঝালকাঠি ছোট ভাইয়ের স্ত্রীর শ্রীলতাহানির অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে

ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার তারাবুনিয়া গ্রামের সেলিম তালুকদার এর ছেলে বাহাদুর (হৃদয়) তালুকদার এর উপর তার আপন ছোট ভাই রাজু তালুকদার এর স্ত্রীর শ্রীলতাহানি এবং মারধর করার অভিযোগ উঠেছে। সেলিম তালুকদার, বাহাদুর এবং সাগর একত্রে মিলে মারধর করেছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী।

ভুক্তভোগী জানান, অনেকদিন ধরে আমাকে খারাপ প্রস্তাব দিয়াছে বাহাদুর। কুরবানীর ঈদের পরের দিন শুক্রবার রাত ৮ টার দিকে আমি বাসার ছাদে দাড়িয়ে আমার স্বামীর সাথে ফোনে কথা বলতেছি এমতাবস্থায় বাহাদুর এসে আমাকে পিছন থেকে ঝাপটে ধরে শ্রীলতাহানির করে। আমি কোনো মতে ছুটে এসে রুমের দরজা লাগিয়ে ফোনে আমার স্বামীকে এই ঘটনা জানাই।

এই ঘটনা জানার পরে আমার স্বামী আমার শ্বশুরকে টাকা পয়সা দেওয়া বন্ধ করে দেয়, এতে ক্ষিপ্ত হয়ে ১৬ সেপ্টেম্বর রাত ১২ টার দিকে আমার শশুর সেলিম তালুকদার, ভাসুর বাহাদুর, এবং দেবর সাগর রুমের দরজা ভেংগে আমাকে মারধর শুরু করে। ফোনে আমার স্বামী ঘরের ভিতরের ঘটনা শুনতে পেয়ে ফোন করে পুলিশ পাঠায় তখন পুলিশ এসে আমাকে উদ্ধার করে। ঘটনা শুনে আমার মা সেখানে উপস্থিত হয় এবং আমাকে আমার বাবার বাড়িতে নিয়ে যায় আমার শরীরের অবস্থা খুব খারাপ থাকায় পরের দিন হাসপাতালে ভর্তি করে।

ভুক্তভোগীর মা আসমা জানান, ১২ সেপ্টেম্বর রাতে আমার মেয়ে ফোন করে বলে মা আমাকে বাচাও, তখন আমি দ্রুত মেয়ের বাড়িতে যাই। সেখানে যেয়ে দেখি পুলিশ এসে আমার মেয়কে উদ্ধার করেছে। তখন আমি আমার মেয়েকে নিয়ে বাড়িতে আসি, আমার মেয়ের শরীরের অবস্থা খুব খারাপ থাকায় পরের দিন ভান্ডারিয়া হাসপাতালে ভর্তি করি। আমি এখন আইনের আশ্রয় নিবো।

এ বিষয়ে বাহাদুর এর সাথে যোগাযোগ করা যায়নি, বাহাদুর এর বাবা সেলিম তালুকদার জানান তার পুত্রবধূ ঘরের ভিতর আত্মহত্যার চেস্টা করেছে তখন তারা দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করেছে।