মঠবাড়িয়ায় পল্লী বিদ্যুৎ অফিসের অনিয়ম ও স্বেচ্ছাচারীতার বিরুদ্ধে মানববন্ধন

পিরোজপুর জেলা পল্লী বিদ্যুৎ সমিতির মঠবাড়িয়া জোনাল অফিসের অনিয়ম ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঠবাড়িয়া সম্বিলিত নাগরিক সমাজের আয়োজনে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় পৌরসভার সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সময়কালের মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মিজানুর রহমান মিজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন মঠবাড়িয়া শাখার সভাপতি ও দৈনিক মানবজমিনের মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধি নাজমুল আহসান কবির, বিএনপি নেতা জসিম উদ্দিন ফরাজী,মাহবুবুল আলম নান্না ও রিয়াজুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন – শেখ হাসিনা সরকার দেশে অর্থনৈতিক সংকট রেখে গেছে।ফলে চাহিদা মত বিদ্যুৎ উৎপাদন করা সম্ভব হচ্ছে না।আওয়ামী লীগ সরকার জ্বালানি সরবরাহ নিশ্চিত না করে অপরিকল্পিতভাবে একের পর এক বিদ্যুৎ কেন্দ্র নির্মান করায় তীব্র লোডশেডিংয়ের সৃষ্টি হয়েছে।

বক্তারা আরও বলেন-মঠবাড়িয়া পল্লী বিদ্যুৎ অফিসের কিছু অসাধু কর্মকর্তা – কর্মচারী ইদানীং ভুতুড়ে বিল তৈরি করে গ্রাহকদের হয়রানি করে আসছে।সামান্য বাতাসে গাছ পড়ার অজুহাত দেখিয়ে ইচ্ছাকৃতভাবে ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে রাখছে। এতে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে।

এ ব্যাপানে পাথরঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার এবং মঠবাড়িয়া পল্লী বিদ্যুৎ অফিসের অতিরিক্ত ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) আবদুস সালাম হাওলাদার জানান, মানববন্ধনের বিষয়টি আমাকে কেউ অবগত করেনি।তারপরেও ঊর্ধ্বতন কর্তৃপক্ষ অবগত হলে কর্তৃপক্ষ সমস্যা সমাধানে চেষ্টা করতে পারে।