চাঁদপুরে স্বর্ণখোলা সমাধান হেলা সমাজ পঞ্চায়েত কমিটির অভিষেক

যাকজমক পূর্ণ জমকালো আয়োজনে চাঁদপুর শহরের স্বর্ণখোলা সমাধান হেলা সমাজ পঞ্চায়েত নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

(৭ অক্টোবর) সোমবার রাতে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এই অভিষেক হয়। এতে নবাগত কমিটিকে শপথ বাক্য পাঠ করান চাঁদপুর পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর চান মিয়া মাঝি।

অনুষ্ঠানে প্রধান অতিথি চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ বাহার মিয়া উপস্থিত হতে না পারলেও মুঠোফোনে শুভেচ্ছা জানিয়েছেন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান যুব ঐক্য পরিষদের আহ্বায়ক অমরেশ দত্ত জয়। তিনি বলেন, যেকোন সংগঠনই কল্যাণ এবং ঐক্যের জন্য করা হয়। আশা করছি এই সংগঠনটিও যেনো তাদের ঐক্য ধরে রেখে মানবিক ও সামাজিক কাজ এগিয়ে নিতে পারে।

যারা এখানে রয়েছেন তাদের মধ্যে যেনো কোন বিভেদকারী ঢুকে পড়তে না পারে সেদিকেও দায়িত্বশীলদের নজর রাখতে হবে। সবাই মিলে মানবাধিকার রক্ষায় কাজ করতে হবে। আমি সংগঠন এবং এরসাথে জড়িত সবার উত্তোরত্তোর সফলতা কামনা করছি।

বিশেষ অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা যুব ঐক্য পরিষদের সদস্য সচিব পার্থ গোপাল দাস বলেন, শান্তি এবং মঙ্গলের জন্যই সংগঠন। আর যারা এর গুরু দায়িত্বে রয়েছেন তারা হচ্ছেন যোদ্ধা। মূলত সংগঠনের মাধ্যমে পিছিয়ে পড়া ও দুর্বলদের টেনে নেয়া সহজ হয়। যুব ঐক্য পরিষদ সবসময় অতীতের মতো আগামীতেও আপনাদের পাশে থাকবে। আমি সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।

স্বর্ণখোলা সমাধান হেলা সমাজ পঞ্চায়েত কমিটির নবগঠিত কমিটির সভাপতি কীর্তন হরিজন (চৌধুরী) এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আকাশ হরিজন (গোড়াইত) এর সঞ্চালনায় এসব অভিষেক অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা যুব ঐক্য পরিষদের যুগ্ম আহ্বায়ক জয় চন্দ্র নাগ, সংগঠক ও সাংবাদিক সুজন দাস, হেলা সমাজ পঞ্চায়েত কমিটির নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক বিপ্লব হরিজন, কোষাধক্ষ্য উত্তম হরিজন, প্রচার সম্পাদক লিটন হরিজন, পিয়ালদার খোকন হরিজনসহ অন্যরা। এর আগে অনুষ্ঠানে আগত অতিথিদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন আয়োজকরা।