আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই গণমাধ্যমকর্মীরা স্বাধীনভাবে কাজ করছে — হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বর্তমান শেখ হাসিনা গণমাধ্যম ও সাংবাদিক বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তারা সত্য, নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে ত্বরান্বিত করছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই গণমাধ্যমকর্মীরা আজ স্বাধীনভাবে কাজ করছে।

৩ আগস্ট বৃহস্পতিবার সকাল ১১ টায় দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে বরাদ্দকৃত করোনা ও কল্যাণ অনুদানের আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক শাকিল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

৯৩ জন সাংবাদিকের মাঝে ১৫ লাখ ৯০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এর মধ্যে ১৪ জনকে ৮ লাখ এবং ৭৯ জনকে ১০ হাজার টাকা করে মোট ৭ লাখ ৯০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী, দনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিষ্ট, সাধারণ সম্পাদক শাহীন হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী , সাংবাদিক এমদাদুল হক মিলন সহ অনেকে।