আবারো চমক, পাল্টে যাবে পটল-তুলি?

যারা স্টার জলসায় ‘পটলকুমার গানওয়ালা’ মেগা সিরিয়ালটি দেখেন তাদের সামনে বড়সড় চমক অপেক্ষা করছে। বেশ কিছুদিন আগে কাহিনির মোড় ঘুরে যাওয়ার পর জমে উঠেছে সিরিয়ালটি। এবার নতুন চমকের ঘোষণা দিচ্ছেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। তবে চমকটি কী? এ নিয়ে মুখ খুলছেন না কেউই।

বর্তমানে উত্তরবঙ্গে শ্যুটিং চলছে সিরিয়ালটির। একাধিক লোকেশনে হবে শ্যুটিং। পুরো ইউনিট এখন কালিম্পংয়ে। পটল, সুভাগা আর সুজনকুমার— তারা তিনজনই সেখানে অবস্থান করছেন।

টেলিপাড়া সূত্রের খবর হচ্ছে, ধারাবাহিকে বেশ কিছু চমক আসতে চলেছে আর কয়েকদিনের মধ্যেই। আর সেই চমকের সঙ্গে যোগসূত্র রয়েছে এই আউটডোর শ্যুটিংয়ের।

নির্মাতাদের কথা, একটি মেগাসিরিয়াল দীর্ঘদিন ধরে চালাতে গেলে মাঝে মধ্যেই কিছু টুইস্ট এলিমেন্ট রাখতে হয়। টাইম লিপও করতে হয়। না হলে একঘেঁয়ে হয়ে যায়। সম্প্রতি সুজনকুমার ও সুভাগার বিয়ের যে প্রোমোটি এয়ার হয়েছে সেখানে দেখা গিয়েছে, গাঁটছড়া বাঁধার সময়ে পটল ভয় পেয়ে যায় অদিতির ভূতকে দেখে।

বলা বাহুল্য, বিয়ের গাঁটছড়া বাঁধার সময়ে বাধা পড়া অত্যন্ত অশুভ বলে গণ্য করা হয়। তাছাড়া অদিতিও পটলকে হুমকি দেয়, তার মাকে মেরেছে, এবার নতুন মাকেও মেরে ফেলবে সে। তাই সুজনকুমার আর সুভাগার বিয়ে যে সুখের বাতাস নিয়ে আসবে না সেটা বোঝা যাচ্ছে। অদিতি তো প্রতিশোধ নেবেই। তবে ঠিক কীভাবে প্রতিশোধ নেয়, সেটাই তো চমক।

পাশাপাশি অবশ্য বহুদিন ধরেই টেলিপাড়ায় কানাঘুষো চলছে; এবার ‘পটলকুমার গানওয়ালা’ সিরিয়ালে একটা টাইম লিপ ঘটতে পারে। তবে সে সম্পর্কে ইউনিটের কেউ-ই কিছু বলছে না।

টাইম লিপ মানে সিরিয়ালের সময়কাল এক ঝটকায় এগিয়ে নিয়ে যাওয়া। যদি এমনটা করা হয়, তার মানে হচ্ছে পটল ও তুলির বয়স বেড়ে যাওয়া। তবে কি আর চেনা পটল আর তুলিকে দেখা যাবে না পর্দায়? তার জায়গায় আসবে তরুণী পটল ও তুলি অর্থাৎ নতুন অভিনেত্রীরা? এ ব্যাপারে প্রশ্ন করলে ইউনিটের লোকজন একটাই কথা বলছেন— আমরা ঠিক জানি না।