কুড়িগ্রামের নাগেশ্বরীতে প্রায় ২মণ গাঁজাসহ মাদক কারবারি আটক

কুড়িগ্রামের নাগেশ্বরীতে পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে প্রায় দু মণ গাঁজাসহ একটি প্রাইভেটকার এবং এক মাদক কারবারিকে আটক করে পুলিশ। আটক কারবারির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার সকালে কুড়িগ্রাম কারাগারে প্রেরণ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার ২১জুন রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সহকারী পুলিশ সুপার নাগেশ্বরী সার্কেল মাসুদ ও নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপ কুমার সরকারের নেতৃত্বে পুলিশে একটি দল।এসময় নাগেশ্বরী পৌরসভাধীন কলেজ মোড়ে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে তল্লাশি শুরু করে পুলিশ। তল্লাশির এক পর্যায় একটি প্রাইভেট কারটি ঘটনাস্থানে পুলিশের উপস্থিতি টের পেয়ে চেকপোস্টের অনেকটা দূরে গাড়ি থামিয়ে কৌশলে পালিয়ে যায়। পরবর্তিতে নাগেশ্বরী থানা পুলিশ এক মাদক কারবারিসহ প্রাইভেটকারটি আটক করে। পরে গাড়ীর ভিতরে তল্লাশি চালিয়ে ৭৭ কেজি গাঁজা জব্দ করতে সক্ষম হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। শনিবার সকালে তাকে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে এবং এর সাথে যারা জড়িত আছে তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।