গাইবান্ধার উন্নয়নকৃত ৪টি মহাসড়কের ভার্চুয়ালী উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

২ হাজার কিলোমিটার উন্নয়নকৃত মহাসড়কের মধ্যে বুধবার (২১ ডিসেম্বর) ঢাকা গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালীতে গাইবান্ধা জেলার ৪টি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

গাইবান্ধা জেলা প্রশাসন ও সড়ক বিভাগের উদ্যোগে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. অলিউর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর সিদ্দিক, পুলিশ সুপার মো. কামাল হোসেন, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ফিরোজ আকতার, জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. রেজওয়ান হোসেন, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. রবিউল হাসান, পৌরসভার প্যানেল মেয়র মো. শহীদ আহমেদ, গাইবান্ধা প্রেস ক্লাব সভাপতি কেএম রেজাউল হক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপনসহ জেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গাইবান্ধা জেলার ধুবনী-বেলকা, দাড়িয়াপুর-কামারজানি, গোবিন্দগঞ্জ-নাকাইহাট ও গোবিন্দগঞ্জ-জয়পুরহাটের এ ৪টি সড়কে ৫২ কিলোমিটার সড়ক উন্নয়ন কাজে প্রায় ১শ’ ৪৮ কোটি টাকা ব্যয় করা হয়েছে।

উল্লেখ্য, জেলার এ ৪টি সড়কের উন্নয়ন ও প্রশস্থকরণের ফলে অত্রালাকার জনদুর্ভোগ লাঘব-এর পাশাপাশি এই অ লের উৎপাদিত কৃষি পণ্য পরিবহনে সহজ হবে।