চাঁদপুরের হাজীগঞ্জ মৈত্রী শিশু উদ্যানে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ

চাঁদপুরের হাজীগঞ্জ মৈত্রী শিশু উদ্যানের অভিভাবক সমাবেশ ও বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) দুপরে প্রতিষ্ঠানে হল রুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মৈত্রী শিশু উদ্যানের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ রোটা. আহসান হাবীব অরুন।

সভাপতির বক্তব্যে আলহাজ্ব রোটা. আহসান হাবীব অরুন বলেন, মৈত্রী শিশু উদ্যান ব্যবসার জন্য প্রতিষ্ঠা হয়নি, কল্যাণ মূলক শিক্ষা প্রসারের জন্য আমরা কয়েকজন বন্ধু মিলে এ শিক্ষাপ্রতিষ্ঠানটি গড়ে তুলেছি।

এ শিক্ষাপ্রতিষ্ঠানের বয়স এখন ২৫ বছর। এখান থেকে শিক্ষাজীবনের ভীত গড়ে অনেকে ডাক্তার, ইঞ্জিনিয়ার, প্রশাসন, সেনাবাহিনী আর পুলিশের অনেক বড় বড় কর্মকর্তা হয়েছে। এটা এ স্কুলের জন্য গৌরবের। আপনাদের সহযোগিতায় আমরা স্কুলটিকে একটি ভালোমানের স্কুল করতে পেরেছি।

তিনি বলেন, আপনার সন্তানকে মোবাইলের প্রতি আসক্ত করাবেননা। রোলনং ১ আর ২ হবে এ প্রতিযোগিতা করবেননা। আপনার সন্তান ঠিকমতো লেখাপড়া করলো কিনা, সে দিকে খেয়াল রাখবেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের পরিচালক (অর্থ) রোটা. রুহিদাস বণিক, পরিচালক (প্রশাসন) নুরুল আলম, পরিচালক (শিক্ষা) নিহার রঞ্জন হালদার মিলন, মৈত্রী শিশু উদ্যানের প্রিন্সিপাল মো দেলোয়ার হোসেন, ভাইস প্রিন্সিপাল শম্ভু সাহা, অভিভাবক মানসুর আহমেদ ভূইয়া প্রমূখ।