ঠাকুরগাঁওয়ে বিএনপির পদযাত্রা সফল করতে লিফলেট বিতরণ

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে শনিবার অনুষ্ঠিতব্য “পদযাত্রা” সফল করতে বিএনপির পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয় থেকে নেতা কর্মীরা শহরের বিভিন্ন স্থানে জনসাধারণের মাঝে এ লিফলেট বিতরণ করেন।

জেলা বিএনপির আয়োজনে লিফলেট বিতরণে অংশ নেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো: পয়গাম আলী, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মো: দেলোয়ার হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান, কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি ও ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতি চৌধুরী মাহেবুল্লাহ আবু নুর, জেলা মহিলা দলের সভাপতি ফোরাতুন নাহার প্যারিস, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুবু হোসেন তুহিন, ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি সরকার নুরুজ্জামান নুরু, ঠাকুরগাঁও জেলা ছাত্রদলের সভাপতি মো: কায়েস সহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বহুদলীয় গণতন্ত্র, আইনের শাসন, বৈষম্য ও বঞ্চনাহীন সমাজ প্রতিষ্ঠা এবং জনগনের জীবন ও জীবিকার মান উন্নয়নে যিনি আজীবন সংগ্রাম করেছেন সেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া বন্দী অবস্থায় গুরুতর অসুস্থ উল্লেখ করে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে আগামী শনিবার বিএনপির উদ্যোগে “পদযাত্রা”য় অংশগ্রহনের আহবান জানানো হয় লিফলেটের মাধ্যমে।