ঠাকুরগাঁওর পীরগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীর বিরুদ্ধে মামলা

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক ব্যক্তিকে মারপিট করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক দপ্তরী কাম প্রহরীর বিরুদ্ধে মামলা হয়েছে। গত ১ আগস্ট ঠাকুরগাঁও আদালতে তার বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়।

মামলার আইনজীবী এডভোকেট আবু সায়েম জানান, আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিল করার জন্য পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দিয়েছেন।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২০ জুন বিকেলে উপজেলার ৩৬ নং ভেলাতৈড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভা চলছিল। উক্ত সভাকে কেন্দ্র করে পূর্ব আক্রোশে ওই বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী মোহাম্মদ উজ্জল ভৈলাতৈড় গ্রামের জনৈক মহিদুল ইসলামের সাথে ঝগড়া বাধায়।

পর্যায়ে সন্তাসী কায়দায় মহিদুলকে আটক করে মারপিট করে। এ সময় মহিদুল মাটিয়ে পড়ে গেলে তার বুকের উপর উঠে গলা চেপে ধরে শ^াসরুদ্ধ করে হত্যার চেষ্টা করে এবং তার প্যান্টের পকেটে থাকা পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয় উজ্জল। এলাকাবাসী মহিদুলকে উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে ভর্তি করেন।

মামলারবাদী মহিদুল ইসলাম জানান, উজ্জল একজন মাদকাসক্ত, আইন অমান্যকারী, সন্ত্রাসী প্রকৃতির লোক। তার বিরুদ্ধে এলাকায় বহু ভংয়কর কার্যকলাপের অভিযোগ রয়েছে। তার ভয়ে কেউ কথা বলতে সাহস পায় না।

ঘটনার বিষয় জানতে ভেলাতৈড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাপ্তরী উজ্জলের মুঠোফোনে (০১৭১৩৪৯৯৭৮) যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেনি।

পীরগঞ্জ থানার ওসি আব্দুল লতিফ শেখ জানান, আদালত থেকে এখনো থানায় এ ধরণের কোন মামলা তদন্তের জন্য আসেনি। আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।