ঠাকুরগাঁর পীরগঞ্জে ১ বস্তা গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক বস্তা (৭ কেজি ) গাঁজা সহ জহিরুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। বুধবার দুপুরে উপজেলার নারায়নপুর প্রধানপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ উপজেলার নারায়নপুর প্রধানপাড়া গ্রামের হুসেন আলীর ছেলে জহিরুল ইসলাম ওরফে আবু বক্কর সিদ্দিকের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার শয়ন ঘড়ের খাটের নীচ থেকে সাদা পাষ্টিকের বস্তায় রাখা ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তার করা হয় মাদক ব্যবসায়ী জহিরুলকে। এ সময় বাজারু নামে আরো এক কুখ্যাত মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। এ বিষয়ে উভয়ে নামে পীরগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। উভয়ের নামে একাধিক মাদক মামলা আছে বলেও জানান জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ঐ কর্মকর্তা।

পীরগঞ্জ থানার ওসি আব্দুল লতিফ শেখ জানান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গাঁজা সহ একজনকে আটক করে থানায় সোপর্দ্দ করেছেন। এ বিষয়ে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ বাদি হয়ে থানায় মামলা করেছেন।