দিনাজপুরের বীরগঞ্জে “আজমল হক ফাউন্ডেশন”এর উদ্যোগে হুইল চেয়ার বিতরণ

দিনাজপুরের বীরগঞ্জে অরাজনৈতিক সেবামূলক প্রতিষ্ঠান “আজমল হক ফাউন্ডেশন” এর উদ্যোগে ১৩জন বিশেষ চাহিদা সম্পন্ন নারী ও পুরুষের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

জাতীয় পুরুস্কার প্রাপ্ত ক্রীড়াবিদ মোঃ আজমল হকের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্ত¡রে উক্ত হুইল চেয়ার বিতরন করা হয়।

বিপন্ন মানবতার পাশে, এই শ্লোগানে আজমল হক ফাউন্ডেশন আয়োজনে স্মৃতিচারণ ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আমিরুল বাহার।

বীরগঞ্জ পৌরসভা প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক মোঃ মীর কাশেম লালুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাস্টমসের যুগ্ন কমিশনার মেঃ পায়েল পাশা, উপজেলা মৎস্য খামার ব্যবস্থাপক মোঃ সামশুজ্জামান শাহিন, বীরগঞ্জ সরকারী কলেজের প্রভাষক মোঃ নজরুল ইসলাম বুলু, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির আহবায়ক মোঃ আসাদুজ্জামান বাবু, সদস্য সচিব আবুল কাসেম, বীরগঞ্জ ঠিকাদার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান, আজমল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ মেহেদী হাসান সজল, গ্রামীন চক্ষু হাসপাতালের পরিচালক এমদাদুল কবির চৌধুরী, পৌর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সোহেল আহমেদ প্রমুখ।

পরে অনুষ্ঠানে উপস্থিত ১৩জন বিশেষ চাহিদা সম্পন্ন নারী ও পুরুষের মাঝে আনুষ্ঠানিক ভাবে হুইল চেয়ার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। এ সময় প্রয়াত আজমলের বন্ধু, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন গন্যমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।