দিনাজপুরের বীরগঞ্জে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

যথাযথ মর্যাদায় দিনাজপুরের বীরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বীরগঞ্জ কমান্ড কাউন্সিলের আয়োজনে দিবসটি উপলক্ষ্যে মঙ্গলববার সকালে বীরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-০১ (বীরগঞ্জ-কাহারোল) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহী এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোদাদাদ সুমন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, বীরগঞ্জ থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক কালিপদ রায়, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ কবিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ নুর ইসলাম নুর, সাবেক উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শামিম ফিরোজ আলম প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পূর্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।