দুর্গাপূজা উপলক্ষে নওগাঁর বদলগাছীতে অসহায় ও গরীব মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে

প্রায় অর্ধশত অসহায় হতদরিদ্রদের মুখে হাসি ফোটাতে বস্ত্র বিতরণ করেন জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল।

ইন্জিনিয়ার সুমন কুমার সরকারের আয়োজনে মহা অষ্টমী তিথিতে শুক্রবার (১১ অক্টোবর) বিকেল পাঁচ টায় উপজেলার চকগোপাল এলাকায় দূর্গা মন্দির প্রাঙ্গণে জ্যােতির্ময় সরকার (নিতাই) এর সভাপতিত্বে বিএনপির সুপরিচিত এই নেতা ৩০ টি শাড়ি ও ১৫ টি লুঙ্গি বিতরণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি মো রেজাউন নবী সান্ডু, যুগ্ন সাধারন সম্পাদক দেওয়ান মো সাইদুর ইসলাম সোহেল, বিলাশবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো সাইদুর রহমান কেটু,বালুভরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল এমরান সহ উপজেলার শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতা ফজলে হুদা বাবুল বলেন, আমাদের সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড়ো উৎসব শারদীয় দুর্গাপূজা। সবার ইচ্ছে থাকে অন্তত একটি নতুন পোশাক পড়ে পূজা উপভোগ করার। আপনাদের একটা কথা বলতে চাই। মুসলমানদের মসজিদ মাদ্রাসা পাহারা দিতে হয় না। কিন্তু মন্দির পাহারা দিতে হয়। এটা আমাদের কাছে চরম লজ্জার বিষয়। ভবিষ্যতে আর যেন মন্দির পাহারা দিতে না হয়। সে পরিবেশ তৈরী করবো।

তিনি আরো বলেন, হাসিনা সরকারের সময় হিন্দু মুসলিমদের মধ্যে বিভেদ তৈরি করেছে। আমরা বিভেদ চাই না। আমরা সবাই বাঙালি। আপনারা উৎসব করেন। আমরা আপনাদের নিরাপত্তায় আছি।

তিনি আরো বলেন, সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে যেকোনো বিশৃঙ্খলা এড়াতে আমার পক্ষ থেকে মহাদেবপুর-বদলগাছীর প্রতিটি মন্দির পাহারায় আমাদের দলীয় নেতাকর্মী উপস্থিত আছেন এবং থাকবেন। এ উৎসব আমরা সবাই মিলে উপভোগ করবো।

ফজলে হুদা বাবুল হুশিয়ারী দিয়ে বলেন, রাজনৈতিক কারণে এলাকার কোনো সনাতন ধর্মাবলম্বীসহ অন্যান্য ধর্মাবলম্বীদের ক্ষতি হতে দিবনা। তারা যেন নির্ভয়ে বসবাস করতে পারে, সেই বিষয়টি খেয়াল রাখতে হবে আমাদের সকলের।